ঢাকা, রবিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ফরাসি সংবাদমাধ্যমে ‘ম্যান অফ দ্য ডে’ উপাধি পেলেন শাহরুখ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
ফরাসি সংবাদমাধ্যমে ‘ম্যান অফ দ্য ডে’ উপাধি পেলেন শাহরুখ

‘পাঠান’ সিনেমা দিয়ে আরো একবার নিজের জাত চেনালেন বলিউড বাদশা শাহরুখ খান। ভক্ত-অনুরাগীরা মনে করছেন তিনি যেন আগের চেয়েও বেশি শক্তিতে ফিরেছেন।

কেউ কেউ বলছেন এ যেন কিং খানের ‘বাদশাহী’ প্রত্যাবর্তন।

মুক্তির পর ইতোমধ্যেই শাহরুখ খানের ‘পাঠান’ ভেঙেছে একাধিক রেকর্ড। তৈরি করেছে নতুন মাইলফলক। শুধুমাত্র অনুরাগীদের থেকেই নয়, চলচ্চিত্র দুনিয়াও তার প্রশংসায় পঞ্চমুখ।

শাহরুখ বন্দনায় শুধু ভারতই মগ্ন নয়, ‘পাঠান’ সিনেমার কারণে বিশ্বজুড়ে নতুন করে আলোচনায় এসেছেন তিনি। সম্প্রতি এক ফরাসি চ্যানেলে এই সিনেমা সম্পর্কিত প্রতিবেদন দেখানোই এর প্রমাণ। ‘ইন্ডিয়ান টাইমস’-এর সংবাদে এমনটাই জানা গেছে। এসআরকে-র ফ্যান ক্লাব থেকে শেয়ার করা হয়েছে সেই ভিডিও।

সম্প্রতি সামাজিকমাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন শাহরুখ খানের অনুরাগীরা। সেখানে দেখা যাচ্ছে, শাহরুখ খানকে নিয়ে প্রতিবেদন তৈরি হয়েছে ফরাসি একটি সংবাদের চ্যানেলে। সেখানে তাকে ‘ম্যান অফ দ্য ডে’ উপাধি দেওয়া হয়েছে।

‘লে ১২৪৫’ নামক অনুষ্ঠানে তাকে নিয়ে প্রতিবেদন তৈরি হয় এবং আলোচনার বিষয় রাখা হয়, বিশ্বজুড়ে খ্যাত শাহরুখের স্টারডম, তার সিনেমা ‘পাঠান’ এবং তার প্রতি অনুরাগীদের ভালোবাসা।  

এই ভিডিও ক্লিপ শেয়ার করে ‘শাহরুখ খান ইউনিভার্স ফ্যান ক্লাব’র পক্ষে লেখা হয়, ‘ম্যান অফ দ্য ডে - শাহরুখ খান’। এভাবে কিং খানকে নিয়ে যেন ক্রমেই আলোচনার ঝড় উঠছে।

প্রসঙ্গত, ‘যশরাজ ফিল্মস’ প্রযোজিত ‘পাঠান’ সিনেমা পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। শাহরুখ খান ছাড়াও সিনেমাটির অন্যান্য চরিত্রে দেখা যাবে ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা, গৌতম, একতা কৌরকে। এছাড়াও ক্যামিও চরিত্রে দেখা গেছে সালমান খানকে।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।