ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

১২ দিন সংসার করেই ১০৬ কোটি টাকা পাচ্ছেন পামেলা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
১২ দিন সংসার করেই ১০৬ কোটি টাকা পাচ্ছেন পামেলা! পামেলা অ্যান্ডারসন

হলিউডের ‘বেওয়াচ’খ্যাত অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন। ২০২০ সালের জানুয়ারি মাসে মালিবুতে ‘ব্যাটমান’, ‘সুপারম্যান রিটার্নস’র মতো জনপ্রিয় সিনেমার প্রযোজক জন পিটার্সের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।

তবে সেই বিয়ে ১২ দিনের বেশি টেকেনি। সেই বছরই ১ ফেব্রুয়ারি বিচ্ছেদের জন্য আইনি পথে আবেদন জানান নবদম্পতি। এ নিয়ে কম আলোচন হয়নি। যা এখনও থামেনি।

তবে বিচ্ছেদ মানেই কি ভালোবাসায় ইতি? জন পিটার্স অন্তত তা ভুল প্রমাণ করেছেন। নিজের উইলে সাবেক স্ত্রী পামেলা অ্যান্ডারসনের জন্য রেখে যাচ্ছেন ১০ মিলিয়ন মার্কিন ডলার। যা বাংলাদেশি টাকায় প্রায় ১০৬ কোটিরও বেশি!

আশির দশক থেকেই পরিচয় ছিল পামেলা ও জনের। ১৯৮০ সালে প্রথম প্লে-বয় ম্যানসনে পামেলাকে দেখেন জন পিটার্স। পামেলা তখন ১৯ বছরের কিশোরী। প্রথম দেখাতেই পামেলাকে মনে ধরেছিল জনের। তারপর কেটে গেছে প্রায় ৩০ বছর।  

একে অপরের বন্ধু হিসেবে বিপদে-আপদে পাশে থেকেছেন পামেলা ও জন। তারপর হঠাৎ বিয়ের প্রস্তাব। জনকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন পামেলা। মোবাইলে এসএমএস করে তাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন।

জন পিটার্স জানান, সেই সময় অন্য এক নারীর বাগদত্তা ছিলেন তিনি, তবে পামেলার হাতছানি উপেক্ষা করতে পারেননি তিনি।

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।