ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘পাঠান’-এর শুটিংয়ে তোলা শাহরুখের যে ছবি ভাইরাল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
‘পাঠান’-এর শুটিংয়ে তোলা শাহরুখের যে ছবি ভাইরাল

গত কয়েক বছর ধরে বলিউড সিনেমাগুলো সেভাবে আলোর মুখ দেখছে না। তার জায়গায় উপমহাদেশে দাপট দেখাচ্ছে প্যান ইন্ডিয়ান সিনেমাগুলো।

‘কেজিএফ’, ‘পুষ্পা’ ‘আরআরআর’-এর মতো দক্ষিণী সিনেমারগুলোর কাছে আমির খানের লাল সিং চাড্ডাও ফিকে হয়ে গেছে।

তবে দীর্ঘ পাঁচ বছর পর সিনেমায় ফিরে বলিউডের সেই জৌলুস ফের ফিরিয়ে আনছেন শাহরুখ খান, এমন ধারণা সিনেপ্রেমীদের।

আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে কিং খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘পাঠান’। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সিনেমাটি মুক্তির আগে তুমুল আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছে। সিনেমার গানও ইতোমধ্যে ভাইরাল।  

গত ১০ জানুয়ারি ট্রেলার মুক্তির পর থেকে প্রশংসায় ভাসছে ‘পাঠান’ও শাহরুখ খান।  

এমন আবহে ভাইরাল হয়েছে  ‘পাঠান’এর শুটিং চলাকালীন শাহরুখের একটি ছবি। দুদিন আগে সিনেমার সঙ্গে যুক্ত একজন ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করেন। এরপরই নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে ছবিটি, এটি বেশ পছন্দ হয়েছে শাহরুখভক্তদের।  

ছবিতে দেখা যাচ্ছে, শাহরুখকে শূন্যে তুলে রেখেছেন ‘পাঠান’-এর কলাকুশলীরা; তাদের হাতে ভর দিয়ে নিশ্চিন্তে শুয়ে আছেন শাহরুখ। সানগ্লাস পরে হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে বলি বাদশাহ।

শাহরুখ যে শুটিং সেটে দারুণ ফুরফুরে মেজাজে ছিলেন ওই সময় তা ছবিটি দেখলে যে কেউ ঝুঝতে পারবে।

সব মিলিয়ে শাহরুখভক্তরা দারুণ পছন্দ করেছেন ছবিটি। এক ভক্ত মন্তব্য করেছেন, শাহরুখকে এভাবে সম্মান জানানোর জন্য ধন্যবাদ।

নেট মাধ্যমে ভাইরাল ‘পাঠান’-এর শুটিংয়ে তোলা শাহরুখের যে ছবি

মুক্তির আগেই ব্যাপক সাড়া ফেলেছে ‘পাঠান’। যে কারণে বক্স অফিস বিশ্লেষকদের অনুমান, চলতি বছরের প্রথম ব্লকবাস্টার সিনেমা হতে যাচ্ছে এটি। কারণ একে তো দীর্ঘ বিরতি, তার উপর অনেকটা সময় এ অভিনেতার সিনেমা ব্যবসাসফল হচ্ছে না।  

শাহরুখবে শেষবার পর্দায় দেখা গিয়েছিল ‘জিরো’ ছবিতে। সেই ছবি বক্স অফিসে কার্যত মুখ থুবড়ে পড়ে। তবে এবার শাহরুখ বিফল হবেন না বলেই বিশ্বাস বলিউড সিনেপ্রেমীদের। এরই মধ্যে আভাসও পাওয়া গেছে।  ‘পাঠান’ ছবির প্রথম দিনের প্রথম শোর টিকিট অগ্রিম বুকিং করেছে ৫০ হাজার শাহরুখভক্ত।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।