ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

জন্মদিন যেমন কাটল দেবের

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
জন্মদিন যেমন কাটল দেবের

অভিনেতা দেবের জন্মদিন ছিল ২৫ ডিসেম্বর। নায়কের জন্মদিনে বিশেষ আয়োজন হবে না, তা কি হয়? প্রতি বছরই নিজের রেস্তোরাঁয় জমিয়ে জন্মদিন উদযাপন করেন তিনি।

২৪ ডিসেম্বরের মধ্যরাতে হয় বিশেষ আয়োজন। সারা রাত ধরে চলে খাওয়া-দাওয়া। এবারও ব্যতিক্রম হয়নি।

প্রতি বছরই জন্মদিনে দেবের জন্য বিশেষ চমক থাকে বান্ধবী রুক্মিণীর পক্ষ থেকে। শহরের শপিং মলের বাইরে বড় বড় অক্ষরে লিখলেন, শুভ জন্মদিন দেব। ভালবাসা।  

এই লেখাতেই ক্ষান্ত হননি তিনি। ২৪ ডিসেম্বর মাঝরাতে রাস্তায় দেখা গেল রুক্মিণীদের পাগলামো। তাকে সঙ্গ দিতে হাজির হয়েছিলেন পরিচালক রাজা চন্দ, তার স্ত্রী অভিনেত্রী পিয়ান সরকারসহ বেশ কয়েকজন বন্ধুবান্ধব।

নতুন বাড়িতে মা, বোন, রুক্মিণী ও বাকি বন্ধুদের নিয়ে বেশ কয়েকটি কেক কাটলেন দেব। দেব জানিয়েছিলেন এখন আর জন্মদিন নিয়ে সেই উত্তেজনা নেই। কিন্তু কাছের মানুষদের উত্তেজনা থাকবে, সেটা তো স্বাভাবিক।  

দুদিন আগেই মুক্তি পেয়েছে দেবের ছবি ‘প্রজাপতি’। সেই ছবি নন্দনে দেখানো হচ্ছে না বলে আক্ষেপের সুর শোনা গেছে অভিনেতার গলায়। তবে দর্শকের প্রতিক্রিয়া পেয়ে বেশ খুশি দেব। আর কিছু দিন পর শুরু করবেন ‘বাঘাযতীন’ ছবির কাজ।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।