ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

বিনোদন

দীপিকার পোশাকে মন্ত্রীর আপত্তি, মধ্যপ্রদেশে ‘পাঠান’ নিষিদ্ধের হুমকি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২২
দীপিকার পোশাকে মন্ত্রীর আপত্তি, মধ্যপ্রদেশে ‘পাঠান’ নিষিদ্ধের হুমকি শাহরুখ খান ও দীপিকা পাডুকোন

বলিউডে ২০২৩ সালের সবচেয়ে প্রত্যাশিত সিনেমা শাহরুখ খান ও দীপিকা পাডুকোন অভিনীত ‘পাঠান’। সোমবার (১২ ডিসেম্বর) প্রকাশ পেয়েছে সিনেমাটির প্রথম গান ‘বেশরম রঙ’।

প্রকাশের পর থেকেই গানটি ঝড় তুলেছে নেট দুনিয়াই। প্রতিনিয়ত বাড়ছে গানের ভিউ।

গানটিতে শাহরুখ-দীপিকার লুক ও রসায়নে মুগ্ধ হয়েছেন দর্শকরা। তবে গানটিতে দীপিকার পোশাক নিয়ে আপত্তি তুলে সিনেমাটি নিষিদ্ধের হুমকি দিয়েছেন ভারতের মধ্য প্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র।

মন্ত্রীর টুইটের বরাত দিয়ে ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময়কার একটি ভিডিও পোস্ট করেছেন মন্ত্রী। ক্যাপশনে লেখেন, পোশাকগুলো অত্যন্ত আপত্তিকর এবং গানটি একটি নোংরা মানসিকতা থেকে দৃশ্যায়ন করা হয়েছে।

ভিডিওতে তিনি বলেন, গানের মধ্যে পোশাকগুলো আপত্তিজনক। স্পষ্ট বোঝা যায় দূষিত মানসিকতা থেকে এটা তৈরি করা হয়েছে। দীপিকা এমনিতেও টুকরে টুকরে গ্যাং-এর সদস্য। আমি নিবেদন করব দৃশ্যগুলো সংশোধন করা হোক, তাছাড়া মধ্যপ্রদেশে এই সিনেমা মুক্তির অনুমতি দেওয়া হবে কি হবে না, তা নিয়ে বিবেচনা করা হবে।

‘বেশরম রঙ’ গানে কখনো বিকিনি তো কখনো মনকিনিতে ঝড় তুলেছেন দীপিকা। তার হট অবতার দেখে ভক্তরা মুগ্ধতা প্রকাশ করেছেন। তবে বিতর্কের ঝড়ও উঠেছে।

‘পাঠান’-এ গুপ্তচরের ভূমিকায় দেখা যাবে শাহরুখকে। গুরুত্বপূর্ণ দুই ভূমিকায় রয়েছে দীপিকা ও জন আব্রাহাম। সিনেমাটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। এটি ২০২৩ সালের ২৫ জানুয়ারি হিন্দি, তামিল, তেলেগু ভাষায় মুক্তি।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।