ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

আদরের সঙ্গে ‘অগ্নিশিখা’য় পুড়বেন প্রকৃতি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
আদরের সঙ্গে ‘অগ্নিশিখা’য় পুড়বেন প্রকৃতি! আদর আজাদ-মানসী প্রকৃতি

ভালোবাসার গল্পের ‘অগ্নিশিখা’ সিনেমায় জুটি বাঁধলেন চিত্রনায়ক আদর আজাদ ও চিত্রনায়িকা মানসী প্রকৃতি। আব্দুল্লাহ জহির বাবুর গল্পে এটি নির্মাণ করবেন আরিফুর জামান আরিফ।

জানা গেছে, চলতি মাসের শেষের দিকে গাজীপুরের পূবাইলে সিনেমাটির প্রথম ধাপের শুটিং শুরু হবে। এরপর নতুন বছরের প্রথম দিকে দ্বিতীয় ধাপের শুটিং হবে মানিকগঞ্জ। একটানা কাজ করে শেষ হবে ‘অগ্নিশিখা’র শুটিং।

নতুন সিনেমা প্রসঙ্গে আদর বলেন, ভালোবাসার গল্পে সিনেমাটি নির্মিত হবে। গল্পে নতুনত্ব আছে। বর্তমান সময়কে মাথায় রেখেই এর গল্প তৈরি হয়েছে। এই সিনেমার মাধ্যমে প্রথমবার আমরা একসঙ্গে কাজ করছি। আশা করছি, সিনেমাটি মুক্তি পেলে দর্শক পছন্দ করবে।

প্রকৃতি বলেন, দীর্ঘ সময় পর নতুন সিনেমায় কাজ করছি। যদিও অনেক আগেই আমার চলচ্চিত্রে অভিষেক হয়েছে। কিন্তু বিভিন্ন কারণে নিয়মিত হতে পারিনি। তবে নাটকে নিয়মিত কাজ চালিয়ে নেই। চলচ্চিত্রের জন্য নিজেকে এখন পুরোপুরি প্রস্তুত করে মাঠে নেমেছি। আশা করি, আমাদের জুটির প্রথম কাজ দর্শক ভালো ভাবে গ্রহণ করবে।

নির্মাতা আরিফ বলেন, ‘অগ্নিশিখা’ রোমান্টিক ও অ্যাকশন ঘরনার সিনেমা। গল্পে টানটান উত্তেজনা রয়েছে। একটানা এর কাজ শেষ হবে। ২০২৩ সালের মাঝামাঝি কিংবা শেষের দিকে ভালো একটি সময় দেখে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে।

সিনেমাটিতে চারটি গান রয়েছে। দুটি করে গান চারটি লিখেছেন জনপ্রিয় গীতিকার সুদীপ কুমার দীপ ও রবিন ইসলাম। গানগুলো গেয়েছেন আকাশ সেন, কণা, বেলী আফরোজ প্রমুখ। সঙ্গীতায়োজন করেন রবিন ইসলাম।

এরই মধ্যে আদর আজাদের ‘তালাশ’, ‘লাইভ’, ও ‘যাও পাখি বলো তারে’ সিনেমাগুলো দর্শক দেখেছেন। বর্তমানে তার অভিনীত মুক্তির অপেক্ষায় আছে ‘নাকফুল’, ‘লোকাল’, ‘চিৎকার’, ‘পোড়া অন্তর’ ও ‘মুক্তি’ সিনেমাগুলো। হাতে রয়েছে নতুন আরো কয়েকটি সিনেমা।  

অন্যদিকে, মানসী প্রকৃতি ‘জল শ্যাওলা’ ও ‘শেষ কথা’ সিনেমা দুটির মাধ্যমে বড় পর্দায় নিজেকে জানান দেন। তবে তিনি ছোট পর্দায় নিজেকে ব্যস্ত করেন। দীর্ঘ বিরতি পেরিয়ে চলচ্চিত্রের জন্য পুরোপুরি প্রস্তুত করে নবোদ্যমে ফিরছেন সম্ভাবনাময়ী এই নায়িকা। মুক্তির অপেক্ষায় আছে তার ‘দুই ঘণ্টা দশ মিনিট’ নামের একটি সিনেমা।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।