ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

কবে ‘পুষ্পা টু’র শুটিং শুরু করবেন আল্লু 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
কবে ‘পুষ্পা টু’র শুটিং শুরু করবেন আল্লু  আল্লু অর্জুন

ভারতের দক্ষিণী সিনেমা ‘পুষ্পা:দ্য রাইজ’ মুক্তি পায় ২০২১ সালের ডিসেম্বরে। মুক্তির পর সিনেমাটি বক্স অফিসে সাড়া ফেলার পাশাপাশি দর্শকদের ব্যাপক প্রশংসিত হয় এর অভিনেতা তেলেগু সুপারস্টার আল্লু অর্জুন।

এরপর থেকেই বিশ্বব্যাপী আল্লুর ভক্তদের অধীর অপেক্ষা তিনি কবে পুষ্পার সিক্যুয়ালের শুটিং শুরু করবেন। সম্প্রতি জানা যায়, ২০২৪ সালে মুক্তি পাবে ‘পুষ্পা: দ্য রুল’।

এবার আল্লুর ভক্তদের আরেকটি আপডেট জানাল বলিউডের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম পিঙ্কভিলা। তাদের এক প্রতিবেদনে জানানো হয়, চলতি মাসেই ১২ তারিখে ‘পুষ্পা: দ্য রুল’র শুটিং করছেন আল্লু।

গেল ৮ ডিসেম্বর রাশিয়ায় মুক্তি পেয়েছে ‘পুষ্পা:দ্য রাইজ’। সেখানে প্রিমিয়ারে উপস্থিত ছিলেন আল্লু। শুক্রবার (৯ ডিসেম্বর) মধ্যরাতে দেশে ফিরেছেন অভিনেতা।

সূত্রের বরাত দিয়ে পিঙ্কভিলা জানিয়েছে, আগামী ১৫ দিনের জন্য খুব ব্যস্ত শিডিউল আল্লুর। ১২ ডিসেম্বর থেকে হায়দরাবাদে ‘পুষ্পা: দ্য রুল’র শুটিং শুরু করবেন তিনি।

শুধু তাই নয়, গত মাসে আল্লুর কয়েকটি টেস্ট শুট করা হয়েছে। সেই ঝলক প্রকাশ করা হবে আগামী ১৭ ডিসেম্বর সিনেমাটির প্রথম বর্ষপূর্তিতে। ‘পুষ্পা: দ্য রুল’ পরিচালনা করছেন সুকুমার। তামিল, তেলেগু, মালয়ালাম, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।