ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

অ্যাকশন ও সাসপেন্সে ভরপুর ‘ব্ল্যাক ওয়ার’র টিজার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
অ্যাকশন ও সাসপেন্সে ভরপুর ‘ব্ল্যাক ওয়ার’র টিজার

দেশে একাধিক হামলার ছক কষেছে সন্ত্রাসীরা। তাদের ঠেকাতে পুলিশের বিশেষায়িত বাহিনীর ঘুম হারাম! জীবন-মরণ মিশনের নেতৃত্ব দিচ্ছেন এডিসি নাবিদ।

রহস্য ভেদ করে সন্ত্রাসীদের বিরুদ্ধে মুখোমুখি লড়াই করে দেশকে রক্ষা করাই তার একমাত্র লক্ষ্য।

এমনই এক টানটান উত্তেজনায় ভরপুর গল্পের আভাস নিয়ে এলো ‘মিশন এক্সট্রিম’ সিনেমার সিক্যুয়েল ‘ব্ল্যাক ওয়ার’র টিজার।  

বুধবার (০৭ ডিসেম্বর) রাতে প্রকাশ পেয়েছে সিনেমাটির ধুন্ধুমার অ্যাকশন ও সাসপেন্সে ভরা ১ মিনিট ৩ সেকেন্ডের ঝলক। যা ইতোমধ্যে সামাজিকমাধ্যমে সাড়া ফেলেছে।  

টিজারটিতে দেখা মিলেছে, এডিসি নাবিদ চরিত্রের আরিফিন শুভর সুঠাম দেহ। সিনেমাটির শুটিংয়ের আগে প্রায় নয় মাস পরিশ্রমে বডি ট্রান্সফরমেশন করে নিজের এমন আকর্ষণীয় লুক এনেছিলেন এই অভিনেতা। তাই শুভকে এমন লুকে বড় পর্দায় দেখার জন্য মুখ্যে আছেন ভক্তরা।  

‘ব্ল্যাক ওয়ার’র অন্যতম প্রযোজক ও পরিচালক সানী সানোয়ার বলেন, দর্শকদের টিজার পছন্দ হয়েছে এটা টিমকে বুস্ট আপ করবে। তবে মূল সিনেমাটি পছন্দ হলে তবেই আমাদের পূর্ণ তৃপ্তি আসবে। আমরা প্রত্যাশার মাত্রা বাড়ানোর পক্ষে না। কারণ সীমাহীন সীমাবদ্ধতা নিয়ে আমরা সিনেমা বানাই। আমরা আশা করি ভুল ত্রুটি ক্ষমা করে দর্শক আমাদের অনুপ্রেরণা হয়ে সঙ্গে থাকবেন।

কপ ক্রিয়েশন প্রযোজিত ‘মিশ এক্সট্রিম’র দুইটি পর্বই সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ। তিনি বলেন, জানুয়ারির ৬ তারিখ প্রেক্ষাগৃহে আসছে ‘ব্ল্যাক ওয়ার’। টিজার প্রকাশ করে আমরা দর্শকদের সিনেমাটির কিছুটা স্বাদ দেওয়ার চেষ্টা করেছি। খুব শিগগিরই অফিশিয়াল ট্রেলার নিয়েও আমরা হাজির হতে যাচ্ছি।

আরিফিন শুভ বলেন, দীর্ঘ অপেক্ষার পর আসছে ‘ব্ল্যাক ওয়ার’। বুধবার টিজার প্রকাশ পেল, ভালো- নাকি খারাপ হয়েছে- দর্শক তা বিচার করবেন। নতুন বছরের প্রথম সপ্তাহে সবার জন্য সিনেমাটি আমাদের উপহার।

সিনেমাটিতে শুভর বিপরীতে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। তিনি বলেন, আমার ক্যারিয়ারের দ্বিতীয় সিনেমা হতে যাচ্ছে এটি। টিজার আসার পর সবাই প্রশংসা করছে, এবার পুরো সিনেমা দর্শকদের ভালো লাগলেই আমাদের কষ্ট সার্থক হবে।

‘ব্ল্যাক ওয়ার’-এ অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন- তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, মনোজ প্রামাণিক, শতাব্দী ওয়াদুদ, শহীদুজ্জামান সেলিম, হাসান ইমাম, লায়লা ইমাম, ইরেশ যাকের, মাজনুন মিজান, সুদীপ বিশ্বাস, সৈয়দ আরেফ, খালিদুর রহমান রুমী, ইমরান শওদাগর, খশরু পারভেজ প্রমুখ।

উল্লেখ্য, এর আগে ২০২১ সালের ৩ ডিসেম্বর মুক্তি পায় ‘মিশন এক্সট্রিম’র প্রথম পর্ব। বাংলাদেশ ছাড়াও বিশ্বের ১১টি দেশে একযোগে সিনেমাটি মুক্তি দেওয়া হয়েছিল।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।