ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

বিনোদন

আবারো শ্রাবন্তীর নামে স্বামীর মামলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২২
আবারো শ্রাবন্তীর নামে স্বামীর মামলা রোশান সিংয়ের সঙ্গে শ্রাবন্তী চট্টোপাধ্যায়

ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নামে আবারো মামলা দায়ের করলেন তার তৃতীয় স্বামী রোশান সিং। আদালতে মিথ্যা সাক্ষী দেওয়ার অভিযোগ আনা হয়েছে এই অভিনেত্রীর নামে।

জানা যায়, সিপিআরসি ৩৪০ ধারায় শ্রাবন্তীর নামে মামলা করেছেন রোশানের আইনজীবী। এটিকে ‘পার্জারি’ মামলা বলা হয়।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, শুধু বিবাহবিচ্ছেদ নয়, রোশানের বিরুদ্ধে খোরপোশের মামলাও দায়ের করেছেন শ্রাবন্তী। মাসিক সাত লাখ রুপি করে খোরপোশ দাবি করেন এই নায়িকা। সেই সময় নিজের আয়-ব্যয়ের খতিয়ান নথিভুক্ত করেছিলেন শ্রাবন্তী। আর সেখানে বেশ কিছু ভুয়া তথ্য ছিল বলে অভিযোগ রোশানের।

জানা গেছে, আগামী ১৬ ডিসেম্বর আলিপুর আদালতে এই মামলার পরবর্তী শুনানি অনুষ্ঠিত হবে।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে জানান, রোশানের অভিযোগ, নির্বাচনে দাঁড়ানোর সময় শ্রাবন্তী নিজের যে আয়-ব্যয়ের খতিয়ান দিয়েছিলেন, তার সঙ্গে ডিভোর্সের মামলায় দেওয়া হিসাবের অসঙ্গতি রয়েছে।

এ প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যম শ্রাবন্তীর সঙ্গে যোগাযোগ করলে এ অভিনেত্রী বলেন, এ বিষয়ে আইনজীবীর সঙ্গে কথা না বলে কিছুই বলতে চাই না।

শ্রাবন্তীর সঙ্গে পুনরায় সংসার করার জন্য ২০২১ সালে মামলা দায়ের করেন রোশান সিং। এরপর বিবাহবিচ্ছেদ চেয়ে পাল্টা মামলা করেন শ্রাবন্তী। আলিপুর আদালতে এ মামলা দায়ের করেন তিনি। যদিও এ মামলার নিষ্পত্তি এখনো হয়নি।

২০০৩ সালে পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। এই দম্পতির সন্তান অভিমন্যু। রাজীবের সঙ্গে ছাড়াছাড়ির পর প্রেমিক কৃষাণ ভিরাজকে বিয়ে করেন এই অভিনেত্রী। ২০১৬ সালের জুলাইয়ে শ্রাবন্তী ও কৃষাণের বিয়ে হয়। কিন্তু বছর না পেরুতেই বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী। ২০১৯ সালে রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa