ঢাকা, শুক্রবার, ১৯ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

বিনোদন

রাজ-পরীকে পেয়ে চট্টগ্রামবাসীর উল্লাস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
রাজ-পরীকে পেয়ে চট্টগ্রামবাসীর উল্লাস

ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমণি এখন বন্দর নগরী চট্টগ্রামে। এই তারকা দম্পতিকে পেয়ে উল্লাসে আনন্দ প্রকাশ করেছেন চট্টগ্রামের হাজারো দর্শক।

শুক্রবার (২ ডিসেম্বর) চট্টগ্রামের চকবাজার এলাকায় (নবাব সিরাজ উদ্দিন রোড) বালি আর্কেড শপিং কমপ্লেক্সে নির্মিত হয়েছে স্টার সিনেপ্লেক্সের ষষ্ঠ শাখা। এই শাখার উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়েছেন রাজ ও পরী।

স্টার সিনেপ্লেক্সের হাত ধরে বাংলা সিনেমা আরও বেশি এগিয়ে যাবে বলে আশা প্রকাশ করেছেন এই তারকা দম্পতি।

চট্টগ্রামে সিনেপ্লেক্সের নতুন শাখা চালু হওয়ায় নিজের অনুভূতি জানিয়ে পরীমণি বলেন, কিছু আনন্দ ভাষায় প্রকাশ করা যায় না। সিনেপ্লেক্সের নতুন হল চালু হওয়ায় আমার সেইরকম অনুভূতি হচ্ছে।

সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেলের মালিকানাধীন প্রযোজনা প্রতিষ্ঠান শো মোশন পিকচার লিমিটেডের সিনেমা ‘ন ডরাই’-তে কাজ করেছেন শরিফুল রাজ।

 

নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে অভিনেতা বলেন, আমার তো খুবই ভালো লাগছে। আরও ভালো লাগবে যখন দেশের অনেক জায়গায় সিনেপ্লেক্সের শাখা হবে। মাহবুব রহমানকে ধন্যবাদ।

শনিবার (৩ ডিসেম্বর) থেকে দর্শকরা এখানে সিনেমা দেখতে পারবেন। বিষয়টি জানিয়েছেন স্টার সিনেপ্লেক্সের মিডিয়া অ্যান্ড মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ।

চট্টগ্রামের চকবাজার এলাকায় অবস্থিত সুপরিসর এই মাল্টিপ্লেক্সে রয়েছে তিনটি হল। যার আসন সংখ্যা যথাক্রমে ৮৬ (হল-১), ১৯৬ (হল-২) এবং ১২৫ (হল-৩)।  

বরাবরের মতো নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসম্বলিত সাউন্ড সিস্টেম, জায়ান্ট স্ক্রিনসহ বিশ্বমানের সিনেমা হলের যাবতীয় সুযোগ-সুবিধা নিয়ে হলগুলো নির্মিত হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২২
এনএটি/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa