ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

বাগেরহাট জেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
বাগেরহাট জেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

বাগেরহাট: ভোটার-প্রার্থী ও সমর্থকদের হাঁকডাক ছাড়াই শেষ হলো বাগেরহাট জেলা পরিষদ নির্বাচন।  

সোমবার (১৭ অক্টোবর) সকাল থেকে বিকেল ২টা পর্যন্ত একটানা ইভিএমে ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করা হয়।

 

এবারের নির্বাচনে সদর উপজেলায় যুবলীগ নেতা কাজী জাহিদ সরোয়া টিটু, কচুয়ায় যুবলীগ নেতা মনিরুজ্জামান ঝুমুর, মোরেলগঞ্জে উপজেলা আওয়ামী লীগের সাধারণ এম এমদাদুল হক, শরণখোলায় যুবলীগ নেতা মো. হুমায়ুন করিম সুমন, মোংলায় যুবলীগ নেতা মো. আব্দুল জলিল, রামপালে যুবলীগ নেতা শেখ মনির আহমেদ এবং চিতলমারী উপজেলায় আওয়ামী লীগ নেতা সরদার টিটো সাধারণ সমস্য নির্বাচিত হয়েছেন।

এদিকে সংরক্ষিত নারী ওয়ার্ড-১ (বাগেরহাট সদর, কচুয়া ও রামপাল) এ মহিলা আওয়ামী লীগ নেত্রী শরীফা খানম, সংরক্ষিত নারী ওয়ার্ড-২ (মোরেলগঞ্জ, শরণখোলা ও মোংলা) এ মহিলা আওয়ামী লীগ নেত্রী মাছুদা আক্তার মুক্তা এবং সংরক্ষিত নারী ওয়ার্ড-৩ (ফকিরহাট, চিতলমারী ও মোল্লাহাট) এ মহিলা আওয়ামী লীগ নেত্রী সোমা ভট্টাচার্য সদস্য নির্বাচিত হয়েছেন।  

এছাড়া নির্বাচনের আগে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কামরুজ্জামান টুকু বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এনিয়ে তিনি পরপর তিনবার জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন। সেই সঙ্গে মোল্লাহাট উপজেলায় সাধারণ সদস্য পদে আওয়ামী লীগ নেতা এসএম অলিউজ্জামান এবং ফকিরহাটে আওয়ামী লীগ নেতা মো. আব্দুর রাজ্জাক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে।

বাগেরহাট জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা, জেলা নির্বাচন কর্মকর্তা ও সংশ্লিষ্ট উপজেলা নির্বাচন কর্মকর্তার অফিস থেকে এসব তথ্য জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।