ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

শরীয়তপুর জেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
শরীয়তপুর জেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

শরীয়তপুর: শরীয়তপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ছাবেদুর রহমান খোকা সিকদার ও ৫ নম্বর ওয়ার্ডের (ভেদরগঞ্জ উপজেলা) সদস্য পদে এমএ কাইয়ুম পাইক আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

সোমবার (১৭ অক্টোবর) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ইভিএমে ভোটগ্রহণের পর বাকি পাঁচটি ওয়ার্ডের সাধারণ সদস্য ও দুটি সংরক্ষিত নারী সদস্য পদের বিজয়ীদের নাম ঘোষণা করা হয়েছে।

 

ফলাফল: ১ নম্বর ওয়ার্ডে (শরীয়তপুর সদর উপজেলা) বোরহান মুন্সী (টিউবওয়েল) ও কামরুজ্জামান আকন্দ উজ্জ্বল (তার প্রতীক হাতি) দুজনই ৭০টি করে ভোট পান। এ কারণে রিটার্নিং অফিসারের কার্যালয়ে লটারির মাধ্যমে বোরহান মুন্সীকে বিজয়ী ঘোষণা করা হয়।  

এছাড়া ২ নম্বর ওয়ার্ডে (জাজিরা উপজেলা) নেছার উদ্দিন মাদবর (তার প্রতীক তালা), ৩ নম্বর ওয়ার্ডে (ডামুড্যা উপজেলা) সৈয়দ ইকবাল হোসেন ওসমান মীর (তার প্রতীক তালা), ৪ নম্বর ওয়ার্ডে (নড়িয়া উপজেলা) আলী আজগর চুন্নু (তার প্রতীক টিউবওয়েল), ৬ নম্বর ওয়ার্ডে (গোসাইরহাট উপজেলা) আব্রহাম লিংকন (তার প্রতীক টিউবওয়েল), সংরক্ষিত ওয়ার্ড-১ (সদর, জাজিরা ও ডামুড্যা উপজেলা) আসমা আক্তার টেবিল (তার প্রতীক ঘড়ি) ও সংরক্ষিত ওয়ার্ড-২ (নড়িয়া, ভেদরগঞ্জ ও গোসাইরহাট উপজেলা) সাবিকুন্নাহার নিপা (তার প্রতীক ফুটবল) নির্বাচিত হয়েছেন। বিজয়ী সবাই আওয়ামী লীগের নেতাকর্মী।

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।