ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

নড়াইল জেলা পরিষদ নির্বাচনের সদস্য প্রার্থীর গাড়ি ভাঙচুর, আহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১১ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২২
নড়াইল জেলা পরিষদ নির্বাচনের সদস্য প্রার্থীর গাড়ি ভাঙচুর, আহত ১

নড়াইল: নড়াইল জেলা পরিষদ নির্বাচনে এক সদস্য প্রার্থীর গাড়িসহ দুটি গাড়ি ভাঙচুর করা হয়েছে। এসময় আহত হয়েছেন প্রার্থীর গাড়িচালক জামাল হোসেন (৩৫)।

শনিবার (১৫ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে নড়াইলের কালিয়া পৌরসভা ভবনের সামনে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাতে জেলা পরিষদ নির্বাচনে সদস্য প্রার্থী খান শাহীন সাজ্জাদ, সালামাবাদ ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান শামীম আহমেদ কালিয়া পৌরসভায় ভোট চাইতে আসেন। এসময় পৌর মেয়র ওয়াহিদুজ্জামান হীরা, উপজেলা চেয়ারম্যান কৃষ্ণপদ ঘোষসহ কয়েকজন মিটিং করছিলেন। একপর্যায়ে একদল দুর্বৃত্ত পৌরসভা ভবন এলাকায় থাকা প্রার্থী খান শাহীন সাজ্জাদ ও শামীম আহমেদের প্রাইভেটকার ভাঙচুর করে। তাদের ঠেকাতে গেলে খান শাহিন সাজ্জাদের গাড়ির চালক জামাল হোসেন আহত হন। এরপর দ্রুত স্থান ত্যাগ করেন হামলাকারীরা।

জেলা পরিষদ নির্বাচনে কালিয়া উপজেলায় খান শাহীন সাজ্জাদের সঙ্গে একই পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মাসুম বিল্লাহ ও উপজেলা যুবলীগের আহ্বায়ক রবিউল ইসলাম। এ বিষয়ে প্রার্থী খান শাহীন সাজ্জাদের বক্তব্য পাওয়া যায়নি।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাসমিম হোসেন ঘটনা স্বীকার করে বাংলানিউজকে বলেন, ঘটনার সময় বিদ্যুৎ ছিল না। এলাকায় পুলিশ মোতায়ের করা হয়েছে, অভিযোগ পেলে মামলা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়:  ১৩০৬ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।