ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ নির্বাচন, শঙ্কায় স্বতন্ত্র প্রার্থী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২২
ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ নির্বাচন, শঙ্কায় স্বতন্ত্র প্রার্থী 

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠানের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী শফিকুল আলম এমএসসি।  

শনিবার (১৫ অক্টোবর) বেলা ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

এতে লিখিত বক্তব্যে তিনি বলেন, আসন্ন নির্বাচনকে ঘিরে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আল মামুন সরকার জোর করে জয় ছিনিয়ে নিতে নানা অবৈধ তৎপরতা চালিয়ে যাচ্ছেন। যা এখন ওপেন সিক্রেট।  

তিনি আরো অভিযোগ করে বলেন, ২০১৭ সালে জনপ্রতিনিধিদের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার আমাকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর তকমা দিয়ে দলীয় পদ পদবী থেকে শুরু করে সকল রাজনৈতিক কর্মকাণ্ড থেকে বঞ্চিত করেছেন। শুধু তাই নয়, প্রকাশ্যেগ্রুপিং সৃষ্টির মাধ্যমে জেলা আ. লীগকে ভেঙে ভাগ ভাগ করেছেন। এছাড়াও আমাকে মাতৃভাষা দিবসসহ বিভিন্ন দিবসে লাঞ্চিত করেছেন। পাশাপাশি জাতির পিতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ ব্যানার ও পোস্টার নষ্ট করা হয়েছে তা সকলেরই জানা।  

আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠানে সবার সহযোগিতা কামনা করেন শফিকুল আলম।  

এ সময় তার সঙ্গে ছিলেন ৯ নম্বর নাটাই দক্ষিণ ইউনিয়নের ওয়ার্ড মেম্বার মো. কিবরিয়া, ৮ নম্বর ওয়ার্ড মেম্বার মোহাম্মদ শাহীনূর, জেলা ঐক্য ন্যাপের সাধারণ সম্পাদক আবুল কালাম নাঈম, বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী ও জাতীয় পার্টির নেতা শেখ মো. ইয়াছিন।  

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa