ঢাকা, বুধবার, ২৪ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

জেলা পরিষদ নির্বাচন: নীলফামারীতে সরে দাঁড়ালেন মঞ্জু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
জেলা পরিষদ নির্বাচন: নীলফামারীতে সরে দাঁড়ালেন মঞ্জু

নীলফামারী: আগামী ১৭ অক্টোবর নীলফামারী জেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচনে অনিবার্য কারণ দেখিয়ে ভোটের চারদিন দিন আগে বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সরে দাড়াঁলেন জেলা পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের প্রতিদ্বন্দ্বী জলঢাকা উপজেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম মঞ্জু।

 

বৃহস্পতিবার বিকেলে স্থানীয় প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন তিনি। এ বিষয়ে সংশ্লিষ্ঠ দপ্তরে লিখিতভাবে জানিয়েছেন বলে উল্লেখ করেন তিনি। তবে নির্বাচন থেকে সরে যাওয়ার বিষয়টি একান্ত পারিবারিক বলে মন্তব্য করেন সাংবাদিক সম্মেলনে। নির্বাচনে অটোরিকশা প্রতীকে প্রচারণা চালাচ্ছিলেন মমিনুল ইসলাম মঞ্জু।

রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্র জানায়, এই ওয়ার্ডে ছয়জন প্রতিদ্বন্দ্বিতা করছিলেন। মঞ্জুর সরে যাওয়ায় এখন থাকছে পাঁচজন।  

জেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার জাহাঙ্গীর হোসেন বলেন, এ ব্যাপারে আমার কাছে এখনও কোনো কাগজ আসেনি। তবে নির্বাচন থেকে সরে যাওয়ার সুযোগ নেই এই মুহূর্তে। ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) তার নাম ও প্রতীক থাকবে।

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa