ঢাকা, রবিবার, ৮ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারি ২০২২, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন ও ইসি

তিন পৌরসভায় ভোটের তারিখ পরিবর্তন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২১
তিন পৌরসভায় ভোটের তারিখ পরিবর্তন

ঢাকা: টেকনাফ, রায়পুরা ও আটঘরিয়া পৌরসভায় ভোটের তারিখ পরিবর্তন করেছে নির্বাচন কমিশন (ইসি)। তিনদিন পিছিয়ে আগামী ২৬ ডিসেম্বর ভোটের নতুন তারিখ নির্ধারণ করা হয়েছে।

ইসির নির্বাচন পরিচালনা শাখার উপ-সচিব মো. আতিয়ার রহমান জানিয়েছেন, কক্সবাজারের টেকনাফ, নরসিংদীর রায়পুরা, ও পাবনার আটঘরিয়া পৌরসভায় ভোটের তারিখ পরিবর্তন করা হয়েছে। তবে, তফসিলের অন্যান্য তারিখের কোনো পরিবর্তন হবে না।

তফসিল অনুযায়ী, গত ২৫ নভেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ছিল। ইতোমধ্যে ২৯ নভেম্বর বাছাইও শেষ হয়েছে। ২ ডিসেম্বর পর্যন্ত আপিল করা যাবে। আপিল নিষ্পত্তি হবে ৩ থেকে ৫ ডিসেম্বর। প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ৬ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর। আর সংশোধিত তফসিল অনুযায়ী, ভোট নেওয়া হবে ২৩ ডিসেম্বরের পরিবর্তে ২৬ ডিসেম্বর।

একই তফসিলে চতুর্থ ধাপে ৮৪০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনও অনুষ্ঠিত হবে। চতুর্থ ধাপের ইউপি ভোটের তারিখ পাবলিক পরীক্ষার কারণ দেখিয়ে আগেই পরিবর্তন করেছে ইসি।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২১
ইইউডি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa