ঢাকা, সোমবার, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৮ আগস্ট ২০২২, ০৯ মহররম ১৪৪৪

নির্বাচন ও ইসি

ইউপি নির্বাচন

চরফ্যাশনে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১০ 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
চরফ্যাশনে দু’পক্ষের সংঘর্ষ, আহত ১০  চরফ্যাশনে দু’পক্ষের সংঘর্ষ 

ভোলা: ভোলার চরফ্যাশন উপজেলার চর কুকরি-মুকরি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সঙ্গে ধাওয়া পাল্টা-ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কবির হোসেনসহ উভয়পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।

রোববার (২৮ নভেম্বর) দুপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।  

অভিযোগ উঠেছে, প্রকাশ্যে নৌকা প্রতীকে ভোট দেওয়া ও স্বতন্ত্র প্রার্থীর এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেওয়ার প্রতিবাদ করায় মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. কবির হোসেনের ওপর হামলা চালায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা। এতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীসহ আহত হন অন্তত ১০ জন।  

স্থানীয়রা জানায়, চর কুকরি-মুকরি ইউনিয়নের আমিনপুর ৫ নম্বর ওয়ার্ড, হাজিপুর ২ নম্বর ওয়ার্ড ও মুসলিমপাড়া ৭ নম্বর ওয়ার্ড ভোট কেন্দ্রে প্রকাশ্যে নৌকা প্রতীকে সিল দেওয়া হচ্ছিল। এতে বাঁধা দেওয়ায় মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী কবির হোসেন ও আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আবুল হাসেম মহাজনের কর্মীরদের মধ্যে উত্তেজনার একপর্যায়ে সংঘর্ষ বাঁধে। এতে উভয়পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।

ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) রাসেলুর রহমান বাংলানিউজকে জানান, উভয়পক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়েছিল, তবে এখন পরিস্থিতি শান্ত রয়েছে। শান্তিপূর্ণ পরিবেশে ভোট হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa