ঢাকা, রবিবার, ৮ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারি ২০২২, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন ও ইসি

আচরণবিধি ভঙ্গ, ব‌রিশা‌লে আটক ৯

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
আচরণবিধি ভঙ্গ, ব‌রিশা‌লে আটক ৯

বরিশাল: নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করার অভিযো‌গে বরিশালের মুলাদী ও বাবুগঞ্জে নয় জনকে আটক করা হ‌য়ে‌ছে। এছাড়া আরও একজন‌কে ৭ দি‌নের কারাদণ্ড দেওয়া হ‌য়ে‌ছে।

রোববার (২৮ ন‌ভেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত তা‌দের আটক করা হ‌য়।

ব‌রিশা‌লের অতি‌রিক্ত পু‌লিশ সুপার (প্রশাসন) মো. শাহাজাহান ও অতিরিক্ত পু‌লিশ সুপার (হেড‌ কোয়ার্টার) ফরহাদ সরদার জানান, মুলাদীর বাটামারা ইউনিয়ন প‌রিষদ নির্বাচ‌নে ব‌হিরাগত তিন জন ও বাবুগ‌ঞ্জের রহমতপুর ইউনিয়ন প‌রিষদ নির্বাচ‌নে ব‌হিরাগত ছয় জন‌কে আটক করা হ‌য়ে‌ছে। তা‌দের বিষ‌য়ে পরবর্তী‌তে আইনানুগ ব্যবস্থা নেওয়া হ‌বে।

অতিরিক্ত পু‌লিশ সুপার ফরহাদ সরদার জানান, বাবুগ‌ঞ্জে আটক হওয়া ছয় জ‌নের বা‌ইরে অপর এক যুবক‌কে ৭ দি‌নের কারাদণ্ড দি‌য়ে‌ছে ভ্রাম্যমাণ আদালত। দণ্ডপ্রাপ্ত আলা‌মিন (২৬) মুলাদী উপ‌জেলার গাছুয়ার আলতাফ সরদা‌রের ছে‌লে। বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র থেকে তা‌কে আটক করে পুলিশ।

তৃতীয় পর্যায়ের ইউনিয়ন পরিষদের নির্বাচনে বরিশাল বিভাগের ২৪টি ইউনিয়নে রোববার সকাল থেকে ভোটগ্রহণ শুরু হয়। সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করতে সব ধরনের পদক্ষেপ নেওয়া হয়েছে বলে জানিয়েছেন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, ন‌ভেম্বর ২৮, ২০২১
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa