ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন ও ইসি

অন্যের ভোট দিতে এসে কারাগারে আলাউদ্দিন  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৮ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
অন্যের ভোট দিতে এসে কারাগারে আলাউদ্দিন
 

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার পানিশ্বর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে জাল ভোট দেওয়ার সময় আলাউদ্দিন (২৭) নামে এক যুবককে আটক করে ছয় মাসের সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।  

আলাউদ্দিন এ ইউনিয়নের টিঘর গ্রামের হিরা মিয়ার ছেলে।

 

রোববার (২৮ নভেম্বর) সকাল ১১টার দিকে পানিশ্বর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য প্রার্থী লায়েছ মিয়ার তালা প্রতীকে জাল ভোট দিতে এসে আটক হন তিনি। তিনি ইদ্রিস মিয়া নামে এক ভোটারের ভোট দিতে এসেছিলেন।  

জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাফফাত আরা সাঈদ বলেন, জাল ভোট দিতে এলে আমরা তাকে দেখে সন্দেহ করি। পরে যাচাই বাচাই করে দেখি, তিনি আরেকজনের ভোট দিতে এসেছেন। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) নির্বাচন বিধিমালা ২০১০ এর ৭০(১)(গ) ধারার অপরাধে দোষী সাব্যস্ত করে স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) নির্বাচন বিধিমালা ২০১০ এর ৭০(২) ধারায় ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছি। এছাড়া তাকে ছয় হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরও ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে তাকে।

বাংলাদেশ সময়: ১২৫৬ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa