ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

শ্যামনগরের ৯ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
শ্যামনগরের ৯ ইউনিয়নে আ.লীগের মনোনয়ন পেলেন যারা

সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগর উপজেলার আসন্ন নয়টি ইউনিয়ন পরিষদ ও তালা উপজেলার একটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতার লক্ষ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে।

শনিবার (২০ নভেম্বর) আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা শেষে রোববার (২১ নভেম্বর) দুপুরে এই তালিকা প্রকাশ করা হয়।

প্রকাশিত তালিকা অনুযায়ী, ২ নম্বর কাশিমাড়ী ইউনিয়নে শমসের আলী ঢালী, ৪ নম্বর নূরনগর ইউনিয়নে বখতিয়ার আহমেদ, ৫ নম্বর কৈখালী ইউনিয়নে জি এম রেজাউল করিম, ৬ নম্বর রমজাননগর ইউনিয়নে শাহনুর আলম, ৭ নম্বর মুন্সিগঞ্জ ইউনিয়নে আসীম কুমার মৃধা, ৯ নম্বর বুড়িগোয়ালিনী ইউনিয়নে ভবতোষ কুমার মন্ডল, ১০ নম্বর আটুলিয়া ইউনিয়নের গাজী কামরুল ইসলাম, ১১ নম্বর পদ্মপুকুর ইউনিয়নের এসএম আতাউর রহমান ও ১২ নম্বর গাবুরা ইউনিয়নে জি এম শফিউল আজম লেলিন দলীয় মনোনয়ন পেয়েছেন।

এছাড়া তালা উপজেলার কুমিরা ইউনিয়নে শেখ আজিজুল ইসলাম আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন। আগামী ২৩ ডিসেম্বর এসব ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।