ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

সাতক্ষীরায় সংঘর্ষে নৌকার চেয়ারম্যান প্রার্থীসহ আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২১
সাতক্ষীরায় সংঘর্ষে নৌকার চেয়ারম্যান প্রার্থীসহ আহত ১০

সাতক্ষীরা: সাতক্ষীরার সদর উপজেলার বৈকারী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোট কেন্দ্র থেকে পোলিং এজেন্টদের বের করে দেওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আসাদুজ্জামান অসলেসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল ৮টায় ভোট শুরুর আধাঘণ্টা পর বৈকারী ইউনিয়নের খলিলনগর কেন্দ্রে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন- আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আসাদুজ্জামান অসলে ও তার ছেলে জহির রায়হান হৃদয়, রনি, আবু সাঈদ, মেম্বার প্রার্থী মজনু, হাফিজুল, মনিরুলসহ অন্তত ১০ জন।

আহতদের মধ্যে পাঁচজনকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া বাকি ১২টি ইউনিয়নে উৎসব মুখর পরিবেশে মধ্য দিয়ে ভোট চলছে। তারপরও কেন্দ্রগুলোতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়েছে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৈকারী ইউনিয়নের খলিলনগর কেন্দ্রে মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী গোলাম মোস্তফার পোলিং এজেন্টদের বের করে দেওয়ার চেষ্টাকালে দু’পক্ষের সংঘর্ষের সূত্রপাত হয়। এতে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আসাদুজ্জামান অসলেসহ অন্তত সাতজন আহত হন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এছাড়া একই ইউনিয়নের কাথন্ডা ওয়ার্ডের মেম্বার প্রার্থী আব্দুল জলিলের বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিনজন আহত হয়েছেন।  
 
সাতক্ষীরা জেলা নির্বাচন কর্মকর্তা নাজমুল কবির জানান, দু’একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তিপূর্ণভাবে ১৩টি ইউনিয়নে ভোট গ্রহণ চলছে।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।