ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

রামগতিতে ভোটের আগের রাতে হামলা, গুলিবিদ্ধ ১ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৬ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২১
রামগতিতে ভোটের আগের রাতে হামলা, গুলিবিদ্ধ ১ 

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চরগাজীতে ভোট শুরুর আগেই কেন্দ্র দখলে নিতে ইউপি সদস্য প্রার্থী 'জলদস্যু' বাহিনী শেখ ফরিদ ও তার লোকজন হামলা-গুলি চালিয়েছেন।  

তারা এসময় প্রতিপক্ষের আজাদ উদ্দিনকে গুলি করে ও জাফর আলীকে কুপিয়ে আহত করেছেন।

আহত দু’জনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

ফুটবল প্রতীক নিয়ে হামলাকারী ফরিদ ৫ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।  

বুধবার (১০ নভেম্বর) দিনগত গভীর রাতে চরগাজী ইউনিয়নের পূর্ব বয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ হামলার ঘটনা ঘটে। এসময় নির্বাচনে দায়িত্বে থাকা কর্মকর্তারা পালিয়ে যান বলে খবর পাওয়া গেছে।

গুলিবিদ্ধ আজাদ প্রতিদ্বন্দ্বী সদস্য প্রার্থী আবদুর রব বেপারীর (মোরগ প্রতীক) ভগ্নিপতি ও আহত জাফর তার ভাগিনা। আহতরা চরগাজীর বয়ারচর গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল ৮টায় ভোট শুরুর আগের রাতে ফরিদ তার বাহিনী নিয়ে ভোটকেন্দ্র দখল করতে যান। ঘটনাটি টের পেয়ে প্রতিদ্বন্দ্বী আব্দুর রব বেপারীর লোকজন বাধা দেন। এতে ফরিদের লোকজন গুলি চালালে আজাদ গুলিবিদ্ধ হন ও ধারালো অস্ত্রের আঘাতে জাফর আহত হন।  

আব্দুর রব জানান, কেন্দ্র দখলে নিতে ফরিদ হামলা চালিয়ে আমার ভগ্নিপতি ও ভাগিনাকে আহত করেছেন। তাদের হাসপাতাল ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে আমার তিনজন লোককে খুঁজে পাওয়া যাচ্ছে না।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বৃহস্পতিবার সকালে বাংলানিউজকে বলেন, ঘটনাটি শুনেছি। খোঁজ-খবর নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দ্বিতীয় ধাপের নির্বাচনে রামগতির চরগাজি ও কমলনগরের চরকাদিরা, চরলরেন্স, চরমার্টিন ইউনিয়নে ভোটগ্রহণ চলছে।

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।