ঢাকা, বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১, ২৫ রবিউস সানি ১৪৪৩

নির্বাচন ও ইসি

সিরাজগঞ্জে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৬ ইউপি চেয়ারম্যান জয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
সিরাজগঞ্জে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৬ ইউপি চেয়ারম্যান জয়ী বাম থেকে রতনকান্দির আনোয়ার হোসেন, ছোনগাছার মোহাম্মদ আলী জিন্নাহ, সয়দাবাদের নবিদুল ইসলাম, ধামাইনগরের রাইসুল ইসলাম সুমন, ধানগড়ার মীর ওবায়দুল মাসুম ও ব্রহ্মগাছার গোলাম সরওয়ার লিটন

সিরাজগঞ্জ: দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সিরাজগঞ্জের ১৭টি ইউনিয়নের মধ্যে ছয়টিতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন।  

বুধবার (২৭ অক্টোবর) প্রতীক বরাদ্দের দিনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় ছয় প্রার্থীকে বিজয়ী ঘোষণা করে সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তারা।

 

বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী প্রার্থীরা হলেন- সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আনোয়ার হোসেন, ছোনগাছা ইউনিয়নের মোহাম্মদ আলী জিন্নাহ ও সয়দাবাদ ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান নবিদুল ইসলাম এবং রায়গঞ্জ উপজেলার ধামাইনগর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান রাইসুল হাসান সুমন, ধানগড়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মীর ওবায়দুল মাসুম ও ব্রহ্মগাছা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান গোলাম সরওয়ার লিটন।  

জেলা নির্বাচন কর্মকর্তা শহীদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করে জানান, সিরাজগঞ্জ সদরের তিনটি ও রায়গঞ্জ উপজেলার তিনটি ইউনিয়নে চেয়ারম্যান পদে অন্য কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিজয়ী ঘোষণা করা হয়েছে। এছাড়া অন্যান্য ইউনিয়নে চেয়ারম্যান-মেম্বর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa