ঢাকা, মঙ্গলবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

নির্বাচন ও ইসি

আগৈলঝাড়ায় ৫ প্রার্থী বিজয়ের পথে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
আগৈলঝাড়ায় ৫ প্রার্থী বিজয়ের পথে

বরিশাল: দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বরিশালের আগৈলঝাড়ায় ৫ ইউনিয়নে ১২ জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে ৭ জন মনোনায়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।  এরমধ্যে ৫ জন ইসলামী আন্দোলন বাংলাদেশের হাতপাখা মনোনীত এবং ২ জন স্বতন্ত্র প্রার্থী রয়েছেন।

এরফলে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের ৫ জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয় ঘোষণার পথে এগিয়ে গেছেন।

রাজিহার, গৈলা ও রত্নপুর ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা মো. মিজানুর রহমান এবং বাকাল ও বাগধা ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা মো. সহিদুলউল্লাহ সাংবাদিকদের জানান, মঙ্গলবার (২৬ অক্টোবর) মনোনয়নপত্র প্রত্যাহার করার শেষ দিনে ৭ জন চেয়ারম্যান প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

এর ফলে রাজিহার ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী ইলিয়াস তালুকদার, বাকাল ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী বিপুল দাস, বাগধা ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী আমিনুল ইসলাম বাবুল ভাট্টি, গৈলা ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী শফিকুল হোসেন ও রত্নপুর ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী গোলাম মোস্তফা সরদার এককভাবে প্রার্থী রয়েছেন।

নির্বাচন অফিস সূত্র মতে, নির্বাচনে আওয়ামী লীগ, ইসলামী আন্দোলন বাংলাদেশ, স্বতন্ত্র প্রার্থীসহ পাঁচটি ইউনিয়নে মোট ১২ জন চেয়ারম্যান, ৫১ জন সংরক্ষিত নারী সদস্য ও ১৯৭ জন সাধারণ সদস্য পদে মনোনয়নপত্র দাখিল করেছিলেন।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa