ঢাকা, বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ ডিসেম্বর ২০২২, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন ও ইসি

পাংশা পৌরসভার মেয়র ওয়াজেদ আলী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৮ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২১
পাংশা পৌরসভার মেয়র ওয়াজেদ আলী মো. ওয়াজেদ আলী মাস্টার

রাজবাড়ী: রাজবাড়ীর পাংশা পৌরসভার নির্বাচনে ১১ হাজার ১৬১ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগে নৌকা প্রার্থী মো. ওয়াজেদ আলী মাস্টার।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. ফজলুল হক পেয়েছেন ৪ হাজার ২৪৩ ভোট।

আর বিএনপির ধানের শীষ প্রতীক নিয়ে মো. রইচ উদ্দিন খান পেয়েছেন ১ হাজার ৮৫৬ ভোট।  

তৃতীয় ধাপে শনিবার (৩০ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত পাংশা পৌরসভার ৯টি কেন্দ্রে চলে ভোটগ্রহণ।

জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানায়, পাংশা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী মো. ওয়াজেদ আলী মাস্টার, বিএনপি প্রার্থী মো. রইচ উদ্দিন খান ও স্বতন্ত্র প্রার্থী মো. ফজলুল হক ফরহাদসহ তিনজন মেয়র প্রার্থী, ৪২ কাউন্সিলর প্রার্থী ও ১১ নারী কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এই নির্বাচনে ভোটার ছিল ২৪ হাজার ৩১৩ জন। এর মধ্যে পুরুষ ১২ হাজার ১১৩ জন আর নারী ১২ হাজার ২০০ জন।

রাজবাড়ী জেলা নির্বাচন কর্মকর্তা মো. মাসুদুর রহমান বাংলানিউজকে জানান, শনিবার পাংশা পৌরসভা নির্বাচনে দুই প্লাটুন বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি), দুই প্লাটুন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব), ১৪৫ জন পুলিশ সদস্য, ১৪৫ জন আনছার সদস্য মোতায়েন ছিল। এছাড়াও সকাল থেকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa