ঢাকা, বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ ডিসেম্বর ২০২২, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন ও ইসি

টাঙ্গাইলে ৫ পৌরসভায় আ.লীগ প্রার্থী বিজয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫০ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২১
টাঙ্গাইলে ৫ পৌরসভায় আ.লীগ প্রার্থী বিজয়ী

টাঙ্গাইল: তৃতীয় ধাপে অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে টাঙ্গাইলের পাঁচটি পৌরসভার সবকটিতে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীরা মেয়র নির্বাচিত হয়েছেন।

টাঙ্গাইল পৌরসভায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এস এম সিরাজুল হক আলমগীর ৬৬ হাজার ৬১৭ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দী বিএনপির মনোনীত প্রার্থী মাহমুদুল হক সানু পেয়েছেন ২২ হাজার ৯০০ ভোট।

ভূঞাপুর পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকে আওয়ামী লীগ প্রার্থী মাসুদুল হক মাসুদ নয় হাজার ৪৯৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী বিএনপি মনোনীত জাহাঙ্গীর হোসেন পেয়েছেন চার হাজার ৫০৫ ভোট।  

মধুপুর পৌরসভায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ২৫ হাজার ৯৯২ ভোট পেয়ে সিদ্দিক হোসেন খান মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী বিএনপির মনোনিত প্রার্থী আব্দুল লতিফ পান্না পেয়েছেন এক হাজার ৬৫১ ভোট। তবে বিএনপি প্রার্থী দুপুরে ভোট বর্জন করে নির্বাচন থেকে সড়ে দাঁড়ান।  

মির্জাপুর পৌরসভায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সালমা আক্তার ১২ হাজার ৪৭৮ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী বিএনপি প্রার্থী শফিকুল ইসলাম ফরিদ পেয়েছেন দুই হাজার ৯২৪ ভোট।  

সখীপুর পৌরসভায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আবু হানিফ আজাদ সাত হাজার ৮৩৩ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী বিএনপি প্রার্থী নাসির উদ্দিন পেয়েছেন ৫১২ ভোট।

জেলা নির্বাচন কর্মকর্তা এ এইচ এম কামরুল হাসান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ০৯৪৮ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa