ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

নির্বাচনের দু’দিন আগে সরে দাঁড়ালেন কাউন্সিলর প্রার্থী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
নির্বাচনের দু’দিন আগে সরে দাঁড়ালেন কাউন্সিলর প্রার্থী 

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জ পৌরসভা নির্বাচনে ৩ নম্বর ওয়ার্ডের ডালিম প্রতীকের প্রার্থী মকবুল হোসেনকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উটপাখি প্রতীকের কাউন্সিলর প্রার্থী আব্দুল্লাহ আল মামুন। এতে করে এ ওয়ার্ডে এখন একমাত্র কাউন্সিলর প্রার্থী মকবুল।

 

বুধবার (২৭ জানুয়ারি) বিকেলে মুন্সিগঞ্জ প্রেসক্লাবের শফিউদ্দিন মিলনায়তনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ফয়সাল বিপ্লবের উপস্থিতিতে নির্বাচন থেকে সরে দাঁড়িয়ে মকবুলকে সমর্থন দেন তিনি।

এদিকে, সাতদিন আগে মুন্সিগঞ্জ পৌরসভা নির্বাচনে ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মকবুল হোসেনের বিরুদ্ধে প্রচারণায় বাধা, মারধর ও প্রাণনাশের হুমকির অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছিলেন আব্দুল্লাহ আল মামুন। আর বুধবার বিকেলে আবার সংবাদ সম্মেলন করে মকবুলকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন প্রার্থী মামুন।

সংবাদ সম্মেলনে মেয়র প্রার্থী ফয়সাল বিপ্লব বলেন, দুই কাউন্সিলর প্রার্থী নিজেদের মধ্যে সমঝোতা করে আমার কাছে আসে। দলীয় দ্বন্দ্ব যাতে বৃদ্ধি না পায় এবং জনগণের কথা ভেবে দুই প্রার্থী এ সিদ্ধান্ত নেন। আর কোনো রকম চাপ নেই এখানে, তারা ভোটারদের কথা আর এলাকার উন্নয়নের কথা ভেবেছে। যেহেতু প্রার্থিতা বাতিলের সুযোগ নেই, তাই ডালিম প্রতীকের কাউন্সিলর প্রার্থীকে নিয়ে গণসংযোগ করবে উট পাখি প্রতীকের প্রার্থী মামুন।

সরে দাঁড়ানো প্রসঙ্গে আব্দুল্লাহ আল মামুন জানান, কোনো চাপে এ সমর্থন দেওয়া হচ্ছে না। ভোটারদের কথা ভেবে ও দলের কথা ভেবে এ সিদ্ধান্ত নিয়েছি।

ডালিম প্রতীকের প্রার্থী মকবুল হোসেন জানান, উট পাখি প্রতীকের প্রার্থী তার আত্মীয় স্বজনদের সঙ্গে পরামর্শ করে এ সিদ্ধান্ত নিয়েছেন। নির্বাচনে একটি সুন্দর পরিবেশ তৈরি করতে এটি করেছেন তিনি। আমরা দু’জন একই দলের। অনেক সময় ত্যাগ স্বীকার করতে হয়, এটির জন্য তাকে ধন্যবাদ জানাই।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।