ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ফেনী পৌর নির্বাচন: ভোটের মাঠে সরব হাতপাখা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১
ফেনী পৌর নির্বাচন: ভোটের মাঠে সরব হাতপাখা

ফেনী: আগামী ৩০ জানুয়ারি ফেনী পৌরসভা নির্বাচনকে ঘিরে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। প্রচার-প্রচারণায় সমান তালে মাঠে রয়েছে নৌকা ও ধানের শীষ।

কিছুটা পিছিয়ে থাকলেও শেষ মুহূর্তে হাতে হাতপাখা নিয়ে প্রচার-প্রচারণায় দাপিয়ে বেড়াচ্ছেন ইসলামী আন্দোলনের নেতাকর্মীরা। পোস্টার, মাইকিং, শোডাউনে নজর কাড়ছে দলটি।  

সোমবার (২৫ জানুয়ারি) শহরের বিভিন্ন সড়ক, পাড়া-মহল্লায় গণসংযোগ ও শোডাউন করেন হাতপাখা প্রতীকের প্রার্থী গোলামুর রহমান আজম। গায়ে পাঞ্জাবি আর মাথায় টুপি পরা সমর্থকরা পৌরবাসীর দ্বারে দ্বারে গিয়ে ভোট চাইছেন তাদের প্রার্থীর জন্য।  

নির্বাচনী গণসংযোগকালে হাতপাখা প্রতীকের মেয়র প্রার্থী গোলামুর রহমান আজম বলেন, মানুষ ভোট দিতে পারলে ফেনী পৌরসভায় হাতপাখার বিজয়ের ব্যাপারে আমরা আশাবাদী।

তিনি বলেন, বিশাল কর্মীবাহিনী হাতপাখার প্রচার-প্রচারণা চালাচ্ছেন। নৈতিকতাহীন সমাজ থেকে জাতিকে মুক্তি দিতে মানুষ হাতপাখায় ভোট দেবেন। এরইমধ্যে বিকল্প শক্তি হিসেবে জনগণ আমাদের কথা ভাবছেন।

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২১
এসএইচডি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad