ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

আরএফইডির সভাপতি সোমা, সম্পাদক জেবেল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২১
আরএফইডির সভাপতি সোমা, সম্পাদক জেবেল

ঢাকা: নির্বাচন সংশ্লিষ্ট সাংবাদিকদের সংগঠন রিপোর্টার্স ফোরাম ফর ইলেকশন অ্যান্ড ডেমোক্রেসির (আরএফইডি) নতুন কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নতুন কমিটিতে সভাপতি হিসেবে চ্যানেল আইয়ের সোমা ইসলাম ও সম্পাদক হিসেবে দৈনিক যুগান্তর পত্রিকার কাজী জেবেল নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (২২ জানুয়ারি) নির্বাচন কমিশনে সংগঠনের সদস্যদের ভোটে নতুন কমিটির সদস্যরা নির্বাচিত হন। আগামী দুই বছরের জন্য এ কমিটি দায়িত্ব পালন করবে।

কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি গাজী শাহনেওয়াজ (প্রতিদিনের সংবাদ) ও একরামুল হক সায়েম (এটিএন বাংলা) এবং যুগ্ম সম্পাদক মুকিমুল আহসান হিমেল (চ্যানেল টুয়েন্টিফোর) ও সিরাজুজ্জামান (জাগো নিউজ)। এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে মো. হুমায়ূন কবীর (খোলা কাগজ), অর্থ সম্পাদক মো. আরিফুল ইসলাম (আলোকিত বাংলাদেশ), দপ্তর সম্পাদক সুলতানা জাহান মিতু (দীপ্ত টিভি), গবেষণা ও প্রশিক্ষণ সম্পাদক আসাদুর রহমান (আমাদের সময়) নির্বাচিত হয়েছেন।

এছাড়া নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন- নিয়াজ মোর্শেদ (মাছরাঙ্গা টিভি), গোলাম সামদানী (সারাবাংলা), আহমেদ ফয়েজ (নিউ এইজ) ও কাউসারা চৌধুরী কুমু (ডিবিসি নিউজ)।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২১
এসএইচএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।