ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

ঈশ্বরদীতে বিএনপি মেয়র প্রার্থীর ভোট বর্জন

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
ঈশ্বরদীতে বিএনপি মেয়র প্রার্থীর ভোট বর্জন

পাবনা (ঈশ্বরদী): ভোট কারচুপি ও কেন্দ্র দখলের অভিযোগে ঈশ্বরদী পৌরসভা নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী রফিকুল ইসলাম নয়ন ভোট বর্জন করেছেন 

শনিবার (১৬ জানুয়ারি) ভোট চলাকালে দুপুরে শহরের পূর্বটেংরী নিজ বাসভবনে সামাজিক গণমাধ্যম ফেসবুকে তিনি নির্বাচন বর্জনের ঘোষণা দেন।

মেয়র প্রার্থী রফিকুর ইসলাম নয়ন অভিযোগ করে বলেন, ভোট শুরুর সঙ্গে সঙ্গেই প্রতিটি কেন্দ্রে দখল করে আওয়ামী লীগ সমর্থিতরা।

তারা ভোটারদের প্রকাশ্যে ভোট দেখাতে বাধ্য করে। সাধারণ ভোটারদের বাধা দেয়। এছাড়া প্রতিটি কেন্দ্রে আমাদের এজেন্টদের বের করে দেওয়া হয়েছে।

এ বিষয়ে ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও রিটার্নিং অফিসার পিএম ইমরুল কায়েস বাংলানিউজকে জানান, সকাল থেকেই বিএনপি মনোনীত মেয়র প্রার্থীর পক্ষ থেকে বিভিন্ন অভিযোগ করা হচ্ছিল। আমরা তাৎক্ষণিকভাবে সেইসব স্থানে স্ট্রাইকিং ফোর্স, ম্যাজিস্ট্রেট ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের পাঠানো হয়। নির্বাচন বর্জনের বিষয়ে এখনও কোনও কিছু নির্বাচন কমিশনকে জানানো হয়নি।

হামলা ও নির্বাচন নিয়ে বিএনপির অভিযোগের বিষয়ে জানতে বারবার ফোন করা হলেও ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসীর উদ্দীন বাংলানিউজকে জানান, এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ করেননি।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি এর সর্বশেষ