ঢাকা, মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ২৯ নভেম্বর ২০২২, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন ও ইসি

টু‌ঙ্গিপাড়া পৌরসভায় বিজ‌য়ের প‌থে আ’লী‌গের মেয়র প্রার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
টু‌ঙ্গিপাড়া পৌরসভায় বিজ‌য়ের প‌থে আ’লী‌গের মেয়র প্রার্থী শেখ তোজাম্মেল হক টুটুল

গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মেয়র পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজ‌য়ের প‌থে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শেখ তোজাম্মেল হক টুটুল।  

মেয়র প্রার্থী হি‌সে‌বে তি‌নিই একমাত্র ম‌নোনয়নপত্র দা‌খিল ক‌রে‌ছেন।

তাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র নির্বাচিত হবার পথে রয়েছেন তি‌নি।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত মেয়র ও কাউন্সিলররা স্ব স্ব কর্মী-সমর্থকদের নিয়ে উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল করেন।

টু‌ঙ্গিপাড়া পৌর নির্বাচ‌নের রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা ফয়জুল ইসলাম বাংলানিউজকে জা‌নান, বৃহস্পতিবার ম‌নোনয়নপত্র দা‌খি‌লের শেষ দি‌নে মেয়র পদে একজন, কাউন্সিলর পদে ২৬ জন এবং সংরক্ষিত নারী ওয়ার্ডে ১০ জন দা‌খিল ক‌রে‌ছেন। তাই অন্য কোনো প্রার্থী না থাকায় আওয়ামী লী‌গের প্রার্থী শেখ তোজা‌ম্মেল হক টুটুল বিজ‌য়ের প‌থে র‌য়ে‌ছেন। এখন শুধু অনুষ্ঠা‌নিক ঘোষণা বাকি।

দুপুর সাড়ে ১২টার দিকে আওয়ামী লীগের নৌকা প্রতীকের মেয়র প্রার্থী শেখ টুটুল নেতা-কর্মী‌দের স‌ঙ্গে নি‌য়ে মনোনয়নপত্র দাখিল করেছেন।

** টুঙ্গিপাড়া পৌরসভায় আ’লীগ মেয়র প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

এর আগে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী শেখ তোজাম্মেল হক টুটুল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত, ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাত করেন। এ সময় স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আগামী ৩০ জানুয়ারি টু‌ঙ্গিপাড়া পৌরসভায় নির্বাচন অনু‌ষ্ঠিত হ‌বে।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa