ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

পৌর নির্বাচন: সৈয়দপুরে ৭ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বাতিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২০
পৌর নির্বাচন: সৈয়দপুরে ৭ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বাতিল

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর পৌরসভা নির্বাচনে সাত কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।  

মঙ্গলবার (২২ ডিসেম্বর) রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা ফজলুল কবির সাত কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে ঋণ খেলাপির কারণে বাতিল করেন।

মনোনয়ন বাতিল হওয়া প্রার্থীরা হলেন- সৈয়দপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর শাহিন হোসেন, নূরুল আমিন ও মোহাম্মদ লিটন, ৫ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আখতার হোসেন ফেকু, ৭ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ শাহিন আকতার, ৯ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আমিনুল ইসলাম সরদার ও ১৫ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর তারিক আজিজ।

সৈয়দপুরে আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠেয় পৌরসভা নির্বাচনে মেয়র পদে ছয়জন, কাউন্সিলর পদে (সাধারণ আসনে) ৯৩ জন ও সংরক্ষিত আসনে নারী কাউন্সিলর পদে ১৫টি ওয়ার্ডে ২১ জন মনোনয়নপত্র দাখিল করেন। মনোনয়নপত্র বাতিল করায় কাউন্সিলর পদে সাধারণ আসনে ৮৬ জন প্রার্থী নির্বাচনে মাঠে থাকলেন।

বিষয়টি নিশ্চিত করে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও সৈয়দপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা রবিউল আলম জানান, প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন আগামী ২৯ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ দেওয়া হবে আগামী ১ জানুয়ারি।

বাংলাদেশ সময়; ২৩৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২০
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।