ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

নাটোরের ৩ পৌরসভায় আ.লীগ ও বিএনপির মনোনয়ন পেলেন যারা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫১ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২০
নাটোরের ৩ পৌরসভায় আ.লীগ ও বিএনপির মনোনয়ন পেলেন যারা

নাটোর: নাটোরের নলডাঙ্গা, গোপালপুর ও গুরুদাসপুর পৌরসভায় আওয়ামী লীগ ও ও বিএনপির মেয়র প্রার্থী চূড়ান্ত করা হয়েছে।  

নলডাঙ্গা পৌরসভায় পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র শফির উদ্দন মণ্ডলের ছেলে মনিরুজ্জামান মনির, গোপালপুর পৌরসভায় লালপুর উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক কাজী আছিয়া জয়নুল ও গুরুদাসপুর পৌরসভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ আলীকে মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ।

শুক্রবার (১৮ ডিসেম্বর) দিনগত রাতে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, জেলার তিনটি পৌরসভার দলের প্রার্থীর নাম দলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। এর আগে বিকেল ৪টায় দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে তাঁর সরকারি বাসভবন গণভবনে মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়।  

এদিকে, নলডাঙ্গায় পৌর বিএনপির আহ্বায়ক মো. আব্বাছ আলী নান্নু, গোপালপুর পৌরসভায় পৌর বিএনপির আহ্বায়ক শেখ আব্দুল্লাহ আল মামুন কচি ও গুরুদাসপুর পৌরসভায় পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আজমল হক বুলবুলকে দলের মনোনয়ন দেওয়া হয়।  

সন্ধ্যায় নাটোর জেলা বিএনপি আহ্বায়ক আমিনুল হক বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, দুপুরে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রার্থীদের নাম ঘোষণা করেন। পরে এ ব্যাপারে তাদের কাছে সংবাদ বিজ্ঞপ্তি পাঠানো হয়।

আমিনুল হক আরও বলেন, এবারের নির্বাচনে নলডাঙ্গা পৌরসভা থেকে সাবেক মেয়র ও বর্তমান পৌর বিএনপির আহ্বায়ক আব্বাছ আলী নান্নুকে মনোনয়ন দেওয়া হয়েছে। গত নির্বাচনেও তিনি দলীয় প্রার্থী ছিলেন।

গোপালপুর পৌর বিএনপির আহ্বায়ক শেখ আব্দুল্লাহ আল মামুন কচি গত নির্বাচনে মনোনয়ন চাইলেও শেষ পর্যন্ত দলীয় নির্দেশে মনোনয়ন প্রত্যাহার করেছিলেন। আর গুরুদাসপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো. আজমল হক বুলবুল এবারই প্রথম নির্বাচনে অংশ নিচ্ছেন।

বাংলাদেশ সময়: ০৪৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।