ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

বড়থলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২০
বড়থলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ প্রতীকী ছবি

রাঙামাটি: রাঙামাটির বিলাইছড়ি উপজেলার বড়থলী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।  

মঙ্গলবার (২৪ নভেম্বর) বিকেলে এতথ্য নিশ্চিত করেছেন বিলাইছড়ি নির্বাচন অফিসের অফিস সহকারী আবর্তন চাকমা।

 

তিনি বলেন, নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী সত্য চন্দ্র ত্রিপুরা নৌকা এবং বর্তমান চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী আতুমং মারমা আনারস প্রতীক পেয়েছেন। সংরক্ষিত এবং সাধারণ সদস্যদের মধ্যেও প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, সোমবার (২৩ নভেম্বর) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে চেয়ারম্যান পদে দুজন, সংরক্ষিত মহিলা সদস্য পদে একজন ও সাধারণ সদস্য পদে একজন প্রার্থী নিজেদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

আগামী ১০ ডিসেম্বর বড়থলী ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এর আগে ইউনিয়নটির ৩ নম্বর ওয়ার্ডে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় উক্যাং মং মারমা নামে এক ইউপি সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

বড়থলী ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ২০১৬। এর মধ্যে পুরুষ ভোটার ১০১৫ জন ও নারী ভোটার ১০০১ জন।

বড়থলীর নয়টি ভোটকেন্দ্রে ব্যালট পেপারে ভোট হবে। উপজেলা নির্বাচন কর্মকর্তা আমিনুল ইসলাম রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালন করবেন। বিলাইছড়ি উপজেলার নবগঠিত ৪ নম্বর বড়থলী ইউনিয়ন পরিষদের প্রথম নির্বাচন ২০১৫ সালের ২৬ আগস্ট অনুষ্ঠিত হয়েছিল।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।