ঢাকা, সোমবার, ২ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

চুয়াডাঙ্গায় দুই ইউপিতে নৌকার প্রার্থী বিজয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
চুয়াডাঙ্গায় দুই ইউপিতে নৌকার প্রার্থী বিজয়ী রাজু (বাঁয়ে) ও তরিকুল

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় দু’টি ইউনিয়ন পরিষদ (ইউপি) উপ-নির্বাচনে নৌকার প্রার্থী বিজয়ী হয়েছেন।  

চুয়াডাঙ্গা সদর উপজেলার গড়াইটুপি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে শফিকুর রহমান রাজু ও আলমডাঙ্গা উপজেলার ডাউকি ইউনিয়নে তরিকুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণের পর গণনা শেষে রাতে বেসরকারিভাবে তাদের বিজয়ী ঘোষণা করা হয়।

সদর উপজেলার গড়াইটুপি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী শফিকুর রহমান রাজু ৩ হাজার ২৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। ঘোড়া প্রতীক নিয়ে তার নিকটকম প্রতিদ্বন্দ্বী আব্দুল ওয়াহেদ পেয়েছেন ৩ হাজার ১৪৭ ভোট। এ ইউপিতে মোট ভোটার ১৬ হাজার ৪৭৪ জন। চেয়ারম্যান পদে নৌকা ও ধানের শীষের প্রার্থীসহ মোট পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

এদিকে আলমডাঙ্গা উপজেলার ডাউকি ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী তরিকুল ইসলাম ৪ হাজার ৮৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের নাজমুল হুসাইন পেয়েছেন ৪ হাজার ২৫ ভোট। এ ইউপিতে মোট ভোটার ১৪ হাজার ৯২০ জন।

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad