ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

রায়পুরার ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে নৌকার সেলিম বিজয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
রায়পুরার ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে নৌকার সেলিম বিজয়ী মো. সেলিম

নরসিংদী: নরসিংদীর রায়পুরা উপজেলার আদিয়াবাদ ইউনিয়ন পরিষদের উপ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মো. সেলিম বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তিনি নৌকা প্রতীকে ভোট পেয়েছে ৩৪৯৬ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আক্তারুজ্জামান ভূঁইয়া জামান চশমা প্রতীক নিয়ে ২৩৯৩ ভোট পেয়েছেন।  

মঙ্গলবার (২০ অক্টোবর) রাতে উপজেলা নির্বাচন কর্মকর্তা সুমন মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। এদিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, আদিয়াবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল গফুর চলতি বছরের ২৬ মে মৃত্যুবরণ করে। এরপর পদটি শূন্য ঘোষণা করা হলে ৪ জন প্রার্থী নির্বাচনে
প্রতিদ্বন্দ্বীতা করেন।  

এর মধ্যে আওয়ামী লীগ মনোনীত মো. সেলিম মিয়া নৌকা প্রতীকে, স্বতন্ত্র প্রার্থী আক্তারুজ্জামান ভূঁইয়া চশমা প্রতীকে, মো. জামান মিয়া আনারস প্রতীকে ও শিবলী আহমেদ মোটরসাইকেল প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিয়েছেন। ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ১৫৯৯৮ জন।

উপজেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা সুমন মিয়া জানায়, কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ ও সুষ্ঠুভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছে।  

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।