ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

বুথেই দুই প্রার্থীর এজেন্টদের হাতাহাতি, জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
বুথেই দুই প্রার্থীর এজেন্টদের হাতাহাতি, জরিমানা প্রতীকী ছবি

মেহেরপুর: মেহেরপুরের গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নের উপ-নির্বাচনে আধিপত্য বিস্তার করতে গিয়ে ভোটকেন্দ্রের বুথের মধ্যেই দুই প্রার্থীর এজেন্টের হাতাহাতি হয়েছে।

এ ঘটনায় নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করার অপরাধে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নূর -ই -আলম সিদ্দিকী তাদের আটক করে অর্থদণ্ড করেছেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- জুগিন্দা গ্রামের সাইফুল ইসলামের ছেলে আরিফ হোসেন (২৫) ও একই গ্রামের আলী হোসেনের ছেলে মেহেরুল ইসলাম (২৫)।

জানা যায়, সকাল সাড়ে ১১টার সময় জুগিন্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে মফিজুল ইসলামের এজেন্ট আরিফ হোসেন তার বুথ থেকে অপর বুথে গেলে জাকির হোসেন পক্ষের এজেন্ট মেহেরুল তাকে মারধর করার চেষ্টা করেন। এসময় উভয়ের মধ্যে বাকবিতণ্ডা ও ধাক্কাধাক্কি শুরু হয়।

এসময় পুলিশ উভয়কে আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করেন। নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের অপরাধে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট দু’জনকে এক হাজার টাকা করে অর্থদণ্ড করেন।

উল্লেখ্য, ধানখোলা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য জাফর আলীর মৃত্যু হলে ওই পদটি শুন্য হয়।  

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।