ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

‘জয় বাংলা’ বলে প্রচারণায় হামলা করেছে: তা‌বিথ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২০
‘জয় বাংলা’ বলে প্রচারণায় হামলা করেছে: তা‌বিথ সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন তা‌বিথ আউয়াল। ছবি: বাংলানিউজ

ঢাকা:‌ ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, প্রতিপ‌ক্ষের লোকজন ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে আমাদের প্রচারণায় হামলা করেছে। ইটপাটকেল নিক্ষেপ করেছে। আমরা প্রচারকাজ চালাতে পার‌ছি না। আমরা শা‌ন্তিপূর্ণভা‌বে প্রচারণা চালাতে চাই। হামলায় আল আমিন নামে আমাদের এক কর্মী আহত হয়েছেন। এ বিষয়ে নির্বাচন কমিশনে জানাবো।

রোববার ‌(১২ জানুয়ারি) বেলা ১১টায় মিরপুর শাহ আলী মাজার জিয়ারতের মাধ্যমে তৃতীয় দিনের মতো প্রচারণা শুরু করে তিনি এসব কথা বলেন।  

তা‌বিথ আউয়াল সাংবাদিকদের বলেন, আমরা ইতোমধ্যে নাগরিক সমস্যার ১২টি জায়গা চিহ্নিত করেছি।

এই জায়গাগুলোতে আমরা সমন্বয় ও গুরুত্বের ভিত্তিতে একযোগে কাজ করবো। ডেঙ্গু, পানি, পয়ঃনিষ্কাশন ও যানজটের মতো বাসা ভাড়াও ঢাকার বাসিন্দাদের জন্য একটি বড় সমস্যা। নির্বাচনী লড়াইয়ে জয়ী হতে পারলে ঢাকার নাগরিক সমস্যার সমাধানে কাজ করা সহজ হবে।  

তিনি বলেন, ঢাকার দুই সিটি করপোরেশনের প্রতিটি স্তর দুর্নীতিতে ভরে গেছে। মেয়র নির্বাচিত হলে সবার আগে এই দুর্নীতি দমনে কাজ করতে চাই।

এসময় বিএন‌পির নির্বাহী ক‌মি‌টির সদস্য নিপুণ রায় চৌধুরী, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, ম‌হিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, সাত নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী দেলোয়ার হোসেন দুলু, ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মাসুদ খান, লেবার পা‌র্টির চেয়ারম্যান ডা. মোস্তা‌ফিজুর রহমান ইরান, স্বেচ্ছাসেবক দল উত্তরের সভাপ‌তি ফখরুল ইসলাম র‌বিন, সাধারণ সম্পাদক রেজোয়ানুল ইসলাম রিয়াজসহ বিএন‌পির অঙ্গ ও সহ‌যো‌গী সংগঠনের নেতাকর্মীরা উপ‌স্থিত ছিলেন।

এদিন তাবিথ আউয়াল উত্তর বিশিল, গুদারাঘাট, চিড়িয়াখানা রোড, এক নম্বর মিরপুর ঈদগাঁহ মাঠ, ডি ব্লক মুক্তিযোদ্ধা মার্কেট, ১২ নম্বর ওয়ার্ডের দক্ষিণ বিশিল, হাজী বশির উদ্দিন স্কুল রোড, হাবুলের পুকুর পাড়, ১৩ নম্বর ওয়ার্ডে উত্তর পীরের বাগ, ৬০ ফিট, মধ্যপীরের বাগ, মোল্লা পাড়া, মনিপুরি স্কুল রোড, জোনাকি রোড, বড়বাগ হয়ে মিরপুর থানা, ১০ নম্বর ওয়ার্ডে মিরপুর মাজার থেকে দ্বিতীয় কলোনি, তৃতীয় কলোনি হয়ে দারুস সালাম ফুরফুরা শরীফে গিয়ে প্রচারণা শেষ করবেন।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২০
এমএইচ/একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি এর সর্বশেষ