ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

‘নির্বাচনে পুলিশ যেন আমাদের হয়রানি না করে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২০
‘নির্বাচনে পুলিশ যেন আমাদের হয়রানি না করে’

ঢাকা: ঢাকা সিটি করপোরেশনের নির্বাচনে পুলিশ যেন নেতাকর্মীদের হয়রানি না করে রিটার্নিং কর্মকর্তাকে উদ্দেশ্য করে এমন মন্তব্য করেছেন রাবেয়া আলম নামে এক নারী কাউন্সিলর প্রার্থী।

শুক্রবার (১০ জানুয়ারি) ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রতীক বরাদ্দের সময় তিনি এ মন্তব্য করেন।  

ডিএনসিসির রিটার্নিং কর্মকর্তা মো. আবুল কাশেম সাবেক কাউন্সিলর রাবেয়াকে চশমা প্রতীক বরাদ্দ দেওয়ার পর নির্বাচনী আচরণ বিধিমালা মেনে চলার বিষয়ে লক্ষ্য রাখতে বলেন।

এসময় রিটার্নিং কর্মকর্তাকে উদ্দেশ্য করে সালমা বলেন, পুলিশ যেন আমাদের হয়রানি না করে আপনারাও সে বিষয়টা লক্ষ্য রাখবেন।  

রাবেয়া ঢাকা উত্তর সিটি করপোরেশনের গুলশান থেকে উত্তরার তুরাগ নদী পর্যন্ত ১, ১৭, ১৮ নম্বর ওয়ার্ডের নারী কাউন্সিলর প্রার্থী।  

রাবেয়া বাংলানিউজকে বলেন, আমি ১১ বছর কমিশনার ছিলাম। এর আগেরবারের নির্বাচনেও অংশগ্রহণ করেছি। পুলিশের ভয়ে আমাদের কর্মীরা আতঙ্কে থাকে। পুলিশ বিভিন্ন সময় কর্মীদের বাসায় গিয়ে হয়রানি করে। জাতীয় নির্বাচনের আগেও আমাদের কর্মীদের ধরপাকড় এবং বাড়ি ছাড়া করা হয়েছে। যেহেতু এটা স্থানীয় সরকার নির্বাচন, তাই আমরা চাই জনগণের প্রতিনিধিকে জনগণ যেন ভোট দিয়ে নির্বাচিত করতে পারে। এটাই সরকার ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে প্রত্যাশা।  

বাংলাদেশ সময়: ১১৪২ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২০ 
আরকেআর/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।