ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

দক্ষিণে তাপসের নির্বাচনী প্রচারণা শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২০
দক্ষিণে তাপসের নির্বাচনী প্রচারণা শুরু

ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু হয়েছে।

শুক্রবার (১০ জানুয়ারি) সকাল পৌনে ১১টায় দক্ষিণের ৭০ নম্বর ওয়ার্ড ডেমরা আমুলিয়া মডেল টাউন, মেহেন্দিপুর বাজার, মীরবাগ থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন তাপস।

প্রচারণায় নিজে উপস্থিত থেকে ভোটারদের কাছে নৌকা মার্কায় ভোট চান ফজলে নূর তাপস।

এসময় তার সঙ্গে ছিলেন আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ স্থানীয়রা।

এসময় তাপস বলেন, আমি ভোটারদের ঘরে ঘরে যেতে চাই। ভোটের আগে যেভাবে ঢাকাবাসী আমাকে পাবে, আমি বিজয়ী হলে এর কোনো পরিবর্তন হবে না। আমি বিজয়ী হলে ঢাকা শহরকে সুন্দর, সচল হিসেবে গড়ে তুলবো।

তিনি বলেন, সুন্দর, আধুনিক ঢাকা গড়তে হলে আমাদের জাতীয় প্রতীক নৌকাকে বিজয়ী করতে হবে। নৌকার বিজয় হলেই কেবল আমি নগরবাসীকে সুন্দর ঢাকা উপহার দিতে পারবো। এজন্য নগরবাসির দোয়া চাই, নগরবাসীকে পাশে চাই।

এর আগে শুক্রবার সকালে গোপীবাগের সাদেক হোসেন খোকা কমিউনিটি সেন্টারে অবস্থিত ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনের রির্টানিং কর্মকর্তার কার্যালয়ে দক্ষিণের মেয়রপ্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়। ফজলে নূর তাপস পান নৌকা প্রতীক।

বাংলাদেশ সময়: ১১১৪ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২০
ইএআর/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।