ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

চা-খিচুড়ি খেয়ে ভোটারদের কেন্দ্রে যেতে বললেন আতিক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৯
চা-খিচুড়ি খেয়ে ভোটারদের কেন্দ্রে যেতে বললেন আতিক ভোট দেয়ার পর সাংবাদিকদের ব্রিফ করেন আতিকুল ইসলাম। ছবি: শাকিল

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র পদের উপ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, সবাই মিলে সবার ঢাকা গড়তে চাই। আপনারা যদি সবাই এসে নির্বাচনে ভোট দেন, তাহলে সবাই মিলে একটি পরিচ্ছন্ন, গতিশীল ঢাকা গড়বো। বৃষ্টির দিনে চা-খিচুড়ি খেয়ে ভোট দিতে আসুন।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে উত্তরা-৪ নম্বর সেক্টরের নওয়াব হাবিবুল্লাহ মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দেয়ার পর তিনি ভোটারদের প্রতি এ অনুরোধ করেন।  

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বিজিএমইএ-এর সাবেক সভাপতি বলেন, আমি বিজিএমইএর সভাপতি ছিলাম।

সেখানে অংশগ্রহণমূলক নির্বাচন হয়েছিল। সবাই নির্বাচনে অংশ নিলে, নির্বাচন একটি উৎসবে পরিণত হতো। কিন্তু কেউ যদি  নির্বাচনে না আসে, তাহলে তো কিছু করার নেই।  

পড়ুন>>ঢাকার দুই সিটিতে ভোটগ্রহণ চলছে

‘আমি আশা করেছিলাম বিএনপি নির্বাচনে অংশ নেবে। তাহলে নির্বাচনের তাৎপর্যতার মাত্রায় নতুন কিছু যোগ হতো। ’

ভোটকেন্দ্রে আতিকুল ইসলঅম।  ছবি: বাংলানিউজজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী জানিয়ে আতিকুল বলেন, আপনারা ভোট কেন্দ্রে এসে ভোট দিলে আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।  

তিনি বলেন, প্রধানমন্ত্রী আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। যে নৌকা আমাদের স্বাধীনতা দিয়েছে। এই নৌকা দেশকে উন্নয়নের মাধ্যমে নতুন অর্থনৈতিক শক্তিতে পরিণত করেছে। ইনশাআল্লাহ, এবারও নৌকার জয় হবেই।

ভোটারদের বৃষ্টিকে প্রতিবন্ধকতা না ভেবে উৎসবের অনুষঙ্গ মনে করার আহ্বান জানান আতিকুল ইসলাম। এ সময় তিনি ভোটারদের চা ও খিচুড়ি খেয়ে ভোটকেন্দ্রে আসার আহ্বান জানান।  

তিনি বলেন, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়বে। বিশেষ করে যেসব ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচন হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৯৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৯
আরএম/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি এর সর্বশেষ