ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

বিজয়ে উল্লসিত না হয়ে নেতাকর্মীদের শান্ত থাকার আহবান 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
বিজয়ে উল্লসিত না হয়ে নেতাকর্মীদের শান্ত থাকার আহবান  ওবায়দুল কাদের। ছবি: বাংলানিউজ (ফাইল ফটো)

নোয়াখালী: কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী কোনো ধরনের বিজয় মিছিল করা যাবে না বলে নেতাকর্মীদের জানিয়েছেন  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিভিন্ন সংসদীয় আসনে ফলাফল ঘোষণার পর বিজয়ে উল্লসিত না হয়ে দলীয় নেতাকর্মীদের শান্ত থাকার আহবানও জানান তিনি।  

রোববার (৩০ ডিসেম্বর) বিকেল ৫টায় মোবাইল ফোনে বাংলানিউজের মাধ্যমে দলীয় নেতাকর্মীদের এ আহবান জানান ওবায়দুল কাদের।

মন্ত্রী বাংলানিউজকে বলেন, কয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া সারাদেশে দিনব্যাপী উৎসব মুখর পরিবেশে শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এখন ভোট গণনা চলছে। এরপর একে একে দেশের বিভিন্ন সংসদীয় আসনের ফলাফল ঘোষণা করা হবে।  

ফলাফল ঘোষণার পর কেউ যেন অতি উল্লাস প্রকাশ না করে। কোনো ধরনের বিজয় মিছিল যেন না করা হয়। চূড়ান্ত বিজয় নিশ্চিত হওয়ার পর কেন্দ্রের সিদ্ধান্ত অনুযায়ী বিজয় মিছিলের সিদ্ধান্ত নেওয়া হবে।  

তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশে জানান, পরাজিত শক্তি মরণ কামড় দিতে চোরাগোপ্তা হামলা করতে পারে। নাশকতা ও সহিংসতা করতে পারে। নাশকতা-সহিংসতা রুখতে দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে, সাধারণ মানুষের জান-মাল রক্ষায় আপাতত কোনো বিজয় মিছিল যেনো না করা হয়।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad