ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

তানোরে আ’লীগ নেতাকে পিটিয়ে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
তানোরে আ’লীগ নেতাকে পিটিয়ে হত্যা

রাজশাহী: রাজশাহীর তানোর উপজেলার পাঁচন্দর ইউনিয়নের মোহাম্মদপুর উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা মোদাচ্ছের আলী (৪০) নামে এক আওয়ামী নেতাকে পিটিয়ে হত্যা করেছে।

রোববার (৩০ ডিসেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। মোদাচ্ছের আলী পাঁচন্দর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

পুলিশ জানায়, মোদাচ্ছের আলী ভোট দেওয়ার জন্য ভোটকেন্দ্রে লাইনে দাঁড়িয়ে ছিলেন। এ সময় বিএনপি ও জামায়াত এবং শিবিরের নেতাকর্মীরা ভোটারদের ওপর হামলা চালায়। এক পর্যায়ে মোদাচ্ছের আলীকে একা পেয়ে লাঠি ও হকিস্টিক দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন জামায়াত-শিবিরের নেতারা। পরে আহত মোদাচ্ছেরকে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।    

ভোটকেন্দ্র্রের প্রিজাইডিং কর্মকর্তা মোরশেদ আলী মৃধা বাংলানিউজকে জানান, আওয়ামী লীগ নেতা নিহতের ঘটনায় ভোট গ্রহণ বন্ধ রয়েছে।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
এসএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।