ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

বিএনপি প্রার্থী সালাউদ্দিনের উপর হামলার অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
বিএনপি প্রার্থী সালাউদ্দিনের উপর হামলার অভিযোগ অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন সালাউদ্দিন আহমেদ

ঢাকা: কেন্দ্রের ভেতরে বাবার উপর হামলা করা হয়েছে বলে অভিযোগ করেছেন ঢাকা-৪ আসনের (ডেমরা-শ্যামপুর) বিএনপি প্রার্থী সালাউদ্দিন আহমেদের ছেলে তানভীর আহমেদ রবিন।

তিনি জানান, বাবাকে শরীরের বিভিন্ন স্থানে আঘাতের পাশাপাশি পায়ে ছুরিকাঘাত করা হয়েছে। সকালে শ্যামপুর মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দিতে গেলে আমরা দেখি সেখানে আমাদের কোনো এজেন্ট নেই।

পরে একপর্যায়ে প্রতিপক্ষের স্থানীয় এক নেতার নেতৃত্বে আমাদের উপর হামলা করা হয়। এতে আমার বাবা আহত হন। তাকে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে উপস্থিত আহত সালাউদ্দিন আহমেদের চাচাতো ভাই আলমগীর হোসেন বাংলানিউজকে বলেন, কেন্দ্র পরিদর্শনে গেলে প্রতিপক্ষের প্রায় দুই আড়াইশ’ লোক সকালে আমাদের উপর হামলা চালায়। এতে আমার ভাই কোমড় ও পায়ে গুরুতর জখম হন। প্রচুর রক্তপাত হচ্ছে। চিকিৎসকের বরাতে তার অবস্থা ‘আশঙ্কাজনক’ বলেও জানান তিনি।

কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল জানান, ভোটকেন্দ্রের সামনে জাতীয় পার্টির প্রার্থীর কর্মীদের সঙ্গে তাদের (সালাউদ্দিন আহমেদ) হাতাহাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় জাতীয় পার্টির দুইজন আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজে (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন।

তিনি আরো বলেন, ওই সময় সালাউদ্দিন আহমেদ প্রিজাইডিং অফিসারের সঙ্গে অসদাচরণ করেছেন।

তবে সালাউদ্দিন আহমদের পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে কোনো অভিযোগ পাওয়া যায়নি বলেও জানান ওসি।

রোববার (৩০ ডিসেম্বর) একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটগ্রহণ চলছে। বিরতিহীনভাবে তা চলবে বিকেল ৪টা পর্যন্ত।

বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
এজেডএস/এসএইচএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।