ঢাকা, মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারি ২০২২, ১৪ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন ও ইসি

এলেঙ্গা পৌর নির্বাচনে আ’লীগ প্রার্থী বিজয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৮
এলেঙ্গা পৌর নির্বাচনে আ’লীগ প্রার্থী বিজয়ী

টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতীর এলেঙ্গা পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নূর-এ-আলম সিদ্দিকী (নৌকা প্রতীকে) ১৪ হাজার ১৬৪ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।
 

তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপির বিদ্রোহী প্রার্থী এসএম সাফিকুল ইসলাম সাফি তালুকদার (নারিকেল গাছ প্রতীক) পেয়েছেন পাঁচ হাজার ৫৫৭ ভোট ও বিএনপি মনোনীত প্রার্থী (ধানের শীষ প্রতীক) শাফি খান পেয়েছেন পাঁচ হাজার ৪৭৩ ভোট।

বৃহস্পতিবার (২৯ মার্চ) রাত ৯টায় জেলা নির্বাচন কর্মকর্তা তাজুল ইসলাম বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেন।

ঘাটাইলের ছয়টি ইউনিয়নের মধ্যে দুইটি বিএনপি, একটি করে আওয়ামী লীগ, বিদ্রোহী আওয়ামী লীগ ও স্বতন্ত্র এবং একটি ইউনিয়নের একটি কেন্দ্র স্থগিত থাকায় চুড়ান্ত ফলাফল হয়নি।

বিএনপির বিজয়ীরা হলেন- সন্ধানপুর ইউনিয়নে শহীদুল ইসলাম ও ধলাপাড়া ইউনিয়নে এজাহারুল ইসলাম ভূইয়া। আওয়ামী লীগের বিজয়ী হলেন- সংগ্রামপুর ইউনিয়নে আব্দুর রহিম, আওয়ামী লীগের বিদ্রোহী রসুলপুর ইউনিয়নে এমদাদুল হক সরকার এবং স্বতন্ত্র বিজয়ী হলেন, লক্ষিন্দর ইউনিয়নে একাব্বর হোসেন। সাগরদিঘী ইউনিয়নে একটি কেন্দ্র স্থগিত থাকায় চূড়ান্ত ফলাফল ঘোষণা হয়নি।

এদিকে টাঙ্গাইল সদর উপজেলার মাহমুদনগর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে বিএনপির মনোনিত প্রার্থী মাজেদুর রহমান তালুকদার চার হাজার ২৬২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের মনোনিত প্রার্থী গোলাম সরোয়ার পেয়েছেন চার হাজার ২১৮ ভোট।

বাংলাদেশম সময়: ২১৫১ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa