ঢাকা, রবিবার, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৪ আগস্ট ২০২২, ১৫ মহররম ১৪৪৪

নির্বাচন ও ইসি

শার্শার লক্ষ্মণপুরে বিজয়ী নৌকার আনোয়ারা খাতুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৮
শার্শার লক্ষ্মণপুরে বিজয়ী নৌকার আনোয়ারা খাতুন আনোয়ারা খাতুন।

বেনাপোল (যশোর): যশোরের শার্শা উপজেলার লক্ষ্মণপুর ইউনিয়নের উপনির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী আনোয়ারা খাতুন ১০ হাজার ২৭২ ভোট পেয়ে বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন।

বৃহস্পতিবার (২৯ মার্চ) অনুষ্ঠিত এ নির্বাচনে তার নিকটতম প্রতিদণ্ডী ছিলেন আ. লীগের বিদ্রোহী প্রার্থী কামাল হোসেন ভুঁইয়া। তিনি চশমা প্রতীকে পেয়েছেন ২২৩ ভোট।

তাছাড়া, স্বতন্ত্রপ্রার্থী মোতাছান খোকন আনারস প্রতীকে ৮২ এবং রজনীগন্ধা প্রতীকে জুলফিকার আলী পেয়েছেন ১৪ ভোট । এ নির্বাচনে বিএনপি দলীয় কোনো প্রার্থী অংশগ্রহণ করেননি।

লক্ষ্মণপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সালাউদ্দীন শান্তি তিন মাস আগে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। পরে ইউনিয়নটির উপনির্বাচনে দল থেকে মনোনয়ন পান তার স্ত্রী আনোয়ারা খাতুন।

শার্শা উপজেলা নির্বাচন কমিশনার কামরুজ্জামান বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করে জানান, লক্ষ্মণপুরের মোট ভোটার সংখ্যা ১৫ হাজার ৭৬৭ জন। কোনো রকম অপ্রীতিকর ঘটনা ছাড়াই ভোটগ্রহণ সম্পন্ন হয়।
 
বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৮
এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa