ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

প্রতিদ্বন্দ্বী নেই, ফরহাদ হচ্ছেন মসিকের ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
প্রতিদ্বন্দ্বী নেই, ফরহাদ হচ্ছেন মসিকের ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর 

ময়মনসিংহ: ময়মনসিংহ সিটি করপোরেন (মসিক) নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হয়েছেন ফরহাদ আলম।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো. সফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

     

তিনি বলেন, ১১ নম্বর ওয়ার্ডে ফরহাদ আলমসহ দুজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। পরে ফরহাদ আলমের প্রতিদ্বন্দ্বী প্রার্থী ইসবাল হোসেনের প্রার্থিতা অবৈধ ঘোষণা করা হয়। ওই প্রার্থী আর আপিল আবেদন করেননি। ফলে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ২২ ফেব্রুয়ারি ১১ নম্বর ওয়ার্ডে আর কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হয়েছেন ফরহাদ আলম।   

এ বিষয়ে ফরহাদ আলম বলেন, এনিয়ে আমি টানা তিনবার কমিশনার ও কাউন্সিলর নির্বাচিত হয়েছি। বিগত দুবার ভোটে হলেও এবার বিনাপ্রতিন্দ্বন্দ্বিতায় হয়েছি। তবে ভোট হলে প্রার্থীদের জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ থাকে। কিন্তু নির্বাচন না হওয়ায় এবার নিজেকে যাচাই করার সুযোগ পেলাম না। তবে এলাকাবাসীর প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি, আমার পাশে থাকার জন্য। আগামীতেও উন্নয়নের ধারা অব্যাহত রেখে কাজ করে যেতে চাই।

বাংলাদেশ সময়: ০৮১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।