ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

সিলসহ ব্যালট হাতে ফেসবুকে ছবি দিলেন ছাত্রলীগের ঢাবি সভাপতি

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
সিলসহ ব্যালট হাতে ফেসবুকে ছবি দিলেন ছাত্রলীগের ঢাবি সভাপতি

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি): নৌকায় মারা সিলসহ ব্যালট হাতে নিয়ে ফেসবুকে ছবি দিয়েছেন ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার সভাপতি মাজহারুল কবির শয়ন।

রোববার (৭ জানুয়ারি) সকাল ১০টার কিছুক্ষণ আগে সামাজিক যোগাযোগমাধ্যমে ‘মাজহারুল কবির শয়ন’ নামের ব্যাক্তিগত আইডিতে তিনি এই পোস্ট দেন।

পোস্টে তিনি লেখেন, ‘তারুণ্যের প্রথম ভোট, নৌকা মার্কার পক্ষে হোক; যৌবনের উত্তাপের ভোট, নৌকা মার্কার পক্ষে হোক; জৈষ্ঠ্যদের মূল্যবান ভোট, নৌকা মার্কার পক্ষে হোক; তোমার আমার সবার ভোট, শেখ হাসিনার পক্ষে হোক। ’

নির্বাচন কেন্দ্রে ভোট প্রদানের গোপন কক্ষ ও ব্যালট পেপারের ছবি দেওয়া নিয়ে নির্বাচন কমিশনের নিষেধাজ্ঞা আছে। তবুও শয়ন ফেসবুকে ছবিটি শেয়ার করেছেন।

তবে এ নিষেধাজ্ঞার বিষয়ে তিনি অবগত নন বলে বাংলানিউজকে জানিয়েছেন। জানতে চাইলে শয়ন বলেন, ভোট দিয়ে ব্যালটের ও গোপন কক্ষের ছবি দেওয়ায় বিষয়ে নিষেধাজ্ঞা আছে, বিষয়টি আমার জানা নেই।

মাজহারুল ইসলাম শয়ন কুমিল্লা জেলার কুমিল্লা আদর্শ সদর উপজেলা, কুমিল্লা সিটি করপোরেশন ও কুমিল্লা সেনানিবাস এলাকা নিয়ে গঠিত কুমিল্লা-৬ আসনের ভোটার। সেখানে নৌকা প্রতীকে লড়ছেন আ ক ম বাহাউদ্দিন বাহার।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।