ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

শোকজের জবাবে দুঃখ প্রকাশ প্রতিমন্ত্রীর 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৪
শোকজের জবাবে দুঃখ প্রকাশ প্রতিমন্ত্রীর 

হবিগঞ্জ: নির্বাচনী প্রচারণায় জনভোগান্তির জন্য শোকজের জবাবে দুঃখ প্রকাশ করেছেন হবিগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এবং বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী।

বুধবার (৩ জানুয়ারি) নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ও হবিগঞ্জের সিনিয়র সহকারী জজ সবুজ পালের কাছে তিনি লিখিত জবাব পাঠিয়েছেন।

এর আগে গত মঙ্গলবার বিকেলে চুনারুঘাট মধ্যবাজারে পূবালী ব্যাংকের মোড় থেকে মুক্তিযোদ্ধা চত্বর পর্যন্ত পুরো রাস্তা বন্ধ করে নির্বাচনী সমাবেশ করার অভিযোগে মাহবুব আলীকে শোকজ করা হয়।

অনুসন্ধান কমিটি এক চিঠিতে আচরণবিধি লঙ্ঘনের বিষয়ে ৫ জানুয়ারির মধ্যে লিখিতভাবে ব্যাখ্যা দেওয়ার নির্দেশ দেওয়া হয়। যার অনুলিপি পাঠানো হয়েছিল আরও বিভিন্ন দপ্তরে।

এর লিখিত জবাবে প্রতিমন্ত্রী উল্লেখ করেছেন, গত ২ জানুয়ারি মধ্যবাজারে নৌকা প্রতীকের জনসভা ছিল। পূবালী ব্যাংকের সামনে কোনো সমাবেশ হয়নি; রাস্তাও বন্ধ করা হয়নি। তারপরও নৌকা পাগল জনগণের বিপুল উপস্থিতির কারণে যানবাহন এবং জনগণের চলাচলে কোনো প্রকার অসুবিধা হয়ে থাকলে আমি দুঃখ প্রকাশ করছি। বিষয়টি  ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার প্রার্থনা করছি। ভবিষ্যতে যানবাহন ও জন চলাচলে বাধা সৃষ্টি করে কোনো জনসমাবেশ এবং কোনো প্রকার নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন না করার নিশ্চয়তা দিচ্ছি।  

আরও পড়ুন >> রাস্তা বন্ধ করে জনসমাবেশ, প্রতিমন্ত্রীকে শোকজ

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩    
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।