ঢাকা, শনিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০২ মার্চ ২০২৪, ২০ শাবান ১৪৪৫

নির্বাচন ও ইসি

গাইবান্ধায় স্বতন্ত্র প্রার্থীর গাড়ি-বহরে হামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
গাইবান্ধায় স্বতন্ত্র প্রার্থীর গাড়ি-বহরে হামলা

গাইবান্ধা: মনোনয়নপত্র জমা দিয়ে বাড়ি ফেরার পথে হামলার শিকার হয়েছে গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনের স্বতন্ত্র প্রার্থী ফারজানা রাব্বী বুবলীর গাড়িবহর। দুর্বৃত্তরা হামলা-ভাঙচুর চালানোয় কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সন্ধ্যার দিকে সাঘাটা উপজেলার জুমারবাড়ী ইউনিয়নের মসজিদ মোড় এলাকায় এ ঘটনা ঘটে।  

স্বতন্ত্র প্রার্থী ফারজানা রাব্বী বুবলী ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্রয়াত ডেপুটি স্পিকারের মেয়ে। স্থানীয়রা জানান, তিনি সাঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দিয়ে বারকোনা বাজার হয়ে বাড়ি ফিরছিলেন। পথে স্থানীয় মসজিদ মোড় এলাকায় তাদের গাড়িবহরে হামলা চালায় দুর্বৃত্তরা। হামলাকারীরা ইট-পাটকেল নিক্ষেপসহ বহরে থাকা কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করে। হামলায় বুবলীর কয়েকজন কর্মী-সমর্থক আহত হন। তাৎক্ষনিক তাদের নাম জানা যায়নি।

সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিব হোসেন বলেন, হামলার বিষয়টি জেনেছি। এতে কজন আহত বা কতটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে তা নিশ্চিত নয়। রাত ১০টা পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি বলেও তিনি জানান।

বাংলাদেশ সময়: ২৩০৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
এমজে

 
 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।